২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৪২:০৫ পূর্বাহ্ন


রাজশাহীতে সনাতন ধর্ম সংঘের ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২২
রাজশাহীতে সনাতন ধর্ম সংঘের ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত রাজশাহীতে সনাতন ধর্ম সংঘের ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত


রাজশাহীতে সনাতন ধর্ম সংঘের আয়োজনে বিশ্ব শান্তি কল্পে ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২ সেপ্টেম্বর) রাতে নগরীর ফুদকীপাড়া মুন্নুজান স্কুল সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বাঙালীর বড় ধর্মীয় উৎসব দূর্গাপূজা আর অল্প কয়েকদিনের সন্নিকটে। সনাতন সংঘের আয়োজনে ৪০ প্রহরের মহানামযজ্ঞ সুষ্ঠুভাবে আয়োজন চলছে এ জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। সম্প্রীতির নগরী রাজশাহীতে ২০০৪-০৫ সাল থেকে সাম্প্রদায়িকতার কোনো ঘটনা ঘটেনি। এখানে প্রত্যেক ধর্মের লোকজন নিজেদের ধর্ম সুষ্ঠুভাবে পালন করে থাকে। রাজশাহী শান্তির শহর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাস্ট্রের সকল নাগরিকের সমান অধিকার সুনিশ্চিতকরণে কাজ করে যাচ্ছেন। আসুন আমরা সকলে মিলে রাজশাহীকে সুন্দর নগরী রূপে গড়ে তুলি। 

সনাতন ধর্ম সংঘের সভাপতি সমরেন্দ্র নাথ দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, পদ্মা মন্দির সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক এ্যাড মোহন কুমার সাহা, যুগ্ম সম্পাদক এ্যাড. জগদীশ চন্দ্র ঘোষ প্রমূখ।