২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৩:২৫ পূর্বাহ্ন


সোনাক্ষীকে প্রকাশ্যেই ভালবাসায় ভরিয়ে দিলো তার প্রেমিক
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৬-২০২২
সোনাক্ষীকে প্রকাশ্যেই ভালবাসায় ভরিয়ে দিলো তার  প্রেমিক সোনাক্ষীকে প্রকাশ্যেই ভালবাসায় ভরিয়ে দিলো তার প্রেমিক


সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল প্রেম করছেন? বি টাউনে এই গুজব নতুন নয়। দুই জনের সোশ্যাল মিডিয়াতেই ভর্তি আছে একে অপরের সঙ্গে ছবিতে। যা ঘিরেই জল্পনা চলছিল। তাঁদের মধ্যে তৈরি হয়েছে প্রেমের সম্পর্ক! কিন্তু এতদিন প্রকাশ্যে সেই নিয়ে সোনাক্ষী বা জাহির কেউই মুখ খোলেননি।

অভিনেতা জাহির ইকবালের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে তাঁদের সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়ে গেল।

ছোট্ট ভিডিওতে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালকে দেখা যাচ্ছে। ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন সোনা। আমাকে না মারার জন্য ধন্যবাদ। আমি তোমায় ভালোবাসি। এমনই আরও খাওয়া ও আনন্দের অপেক্ষায় রইলাম।’ আসলে ভিডিওতে সোনাক্ষীকে বার্গার খেতে দেখা গেছে।

জাহির ও সোনাক্ষীকে নিয়ে বেশ কয়েকদিন ধরে তোলপাড় চলছে নেট পাড়ায়। বি টাউনে গুঞ্জন, তাঁদের নাকি বাগদানও হয়ে গেছে। যদিও সেই খবরের রহস্য পরে ভেদ হয়। জানা যায়, সোনাক্ষীর নতুন ব্যবসার জন্যই তিনি এমন সেজেছিলেন। তবুও জাহিরকে নিয়ে জল্পনা থেমে নেই।

বি টাউনে কান গুঞ্জন রয়েছে সোনাক্ষী এই বছরের শেষেই বিয়ে করছেন। কিন্তু পাত্র কে? জাহির ইকবাল নয়তো? সেই প্রশ্নই নতুন করে উস্কে দিলেন জাহির তাঁর পোস্টের মধ্যে দিয়ে। যদিও এই ব্যাপারে ‘স্পিক টু নট’ মুডে আছেন দাবাং অভিনেত্রী সোনাক্ষী।

নোটবই ছবিতে অভিনয়ের মধ্যে দিয়েই বলিউডে পা রাখেন জাহির ইকবাল। যদিও বক্স অফিসে সেই সিনেমা সেভাবে সাড়া ফেলেনি। তবে সমালোচকদের কাছে জাহিরের অভিনয় প্রশংশা কুড়িয়েছিল। তবে তাঁর দ্বিতীয় সিনেমা ডবল এক্স এল নিয়ে জল্পনা তৈরি হয়েছে। কারণ সেই ছবিতেই সোনাক্ষীকে দেখা যাবে তাঁর সঙ্গে। পাশাপাশি সালমান খানের কভি ইদ কভি দিওয়ালি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।