০৬ অক্টোবর ২০২৪, রবিবার, ১২:৩১:১৫ পূর্বাহ্ন


ভাঙ্গুড়ায় বিএনপি অফিস ভাংচুর মামলায় আওয়ামী লীগ নেতা প্রিন্সিপাল সাইদুল গ্রেপ্তার
ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২৪
ভাঙ্গুড়ায় বিএনপি অফিস ভাংচুর মামলায় আওয়ামী লীগ নেতা প্রিন্সিপাল  সাইদুল  গ্রেপ্তার ভাঙ্গুড়ায় বিএনপি অফিস ভাংচুর মামলায় আওয়ামী লীগ নেতা প্রিন্সিপাল সাইদুল গ্রেপ্তার


পাবনার ভাঙ্গুড়ায় বিএনপি অফিস ভাংচুরের মামলায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলামকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাইদুল উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের মৃত আকবর আলী তলাপত্রের ছেলে ও স্থানীয় বিবি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ। এলাকায় সাবেক এমপি মকবুল হোসেনের আস্থাভাজন এই সাইদুলের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতি, বিরোধী নেতাকর্মীদের নানাভাবে হয়রানি ও সালিশ বাণিজ্যসহ নানা অভিযোগ রয়েছে । 

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর রাতে উপজেলার খানমরিচ ইউনিয়নের মাদারবাড়ীয়ায় ওয়ার্ড বিএনপির অফিসে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাংচুর করে স্থানীয় আওয়ামী লীগের লোকজন। এসময় তাদের হামলায় সেখানে থাকা তিন জন বিএনপি নেতাকর্মী মারাত্মক আহত হন। পরে এঘটনায় ওয়ার্ড বিএনপি নেতা জুলফিকার আলী বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করেন। 

ভাঙ্গুড়া থানার ওসি শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত সাইদুলকে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।