২৮ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ০৯:২৮:০৪ অপরাহ্ন


আরএমপি'র তথ্য ও সেবা কেন্দ্র উদ্বোধন করলেন পুলিশ কমিশনার
আরএমপি নিউজ:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২৪
আরএমপি'র তথ্য ও সেবা কেন্দ্র উদ্বোধন করলেন পুলিশ কমিশনার আরএমপি'র তথ্য ও সেবা কেন্দ্র উদ্বোধন করলেন পুলিশ কমিশনার


রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) তথ্যপ্রাপ্তি, অভিযোগ ও সেবা সহজীকরণের লক্ষ্যে প্রথমবারের মত চালু করল তথ্য ও সেবা কেন্দ্র।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় আরএমপি সদর দপ্তরে তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান।

তথ্য কেন্দ্রের হট লাইন নম্বর থেকে পুলিশের বিভিন্ন সেবা পাবেন নাগরিকরা। এছাড়াও দুটি ই-মেইল সংযোজন করা হয়েছে। যেকোনো তথ্য, অভিযোগ কিংবা জরুরি সেবা নিতে পারবে এ তথ্য ও সেবা কেন্দ্রের মাধ্যমে।

তথ্য প্রযুক্তির যুগে আরএমপি রাজশাহী মহানগরবাসীকে সেবা দিতে এ সেবা কার্যক্রমকে নগরবাসী ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। ঘরে বসেই নানা ধরনের পুলিশি সেবাদানের এই কার্যক্রম পুলিশের ওপর জনগণের আস্থা আরও বাড়াবে।

পুলিশ কমিশনার আরএমপিতে যোগদানের পর হতেই পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় কত সহজে পৌঁছানো যায় সেই চেষ্টায় করছেন। তার এই চেষ্টার অংশ হিসেবে আরএমপিতে প্রথমবারের মত চালু করলে তথ্য ও সেবা কেন্দ্র। আরএমপি তথ্য ও সেবা কেন্দ্রের হটলাইন নম্বরে (টেলিফোন: +৮৮০২৫৮৮৮০১৩৫১ অথবা মোবাইল: ০১৩২০০৬৩৯৯৯), ই-মেইল: [email protected], [email protected]

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি'র ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ রাজশাহী মহানগরীর বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যুরো চিফ ও রিপোর্টারবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ক্যামেরা পার্সোনেল, অনলাইন টিভি এবং অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ।