১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৩:১৮ অপরাহ্ন


সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার
এএইচএম জামান হেনা
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২৪
সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার


সিরাজগঞ্জ জেলার সদর থানা এলাকা হতে ৭৪৪ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার বরেছে র‌্যাব। এসময় একটি প্রাইভেট কার জব্দ। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর পোনে ১টায় “সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কাজিপুর হতে সিরাজগঞ্জ শহরগামী কাঠেরপুল নামক ব্রীজের উপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন খটশিংগা গ্রামের মৃত হযরত আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৫২), একই জেলার হরিপুর থানাধীন মহেন্দ্রগাও গ্রামের এস্তাব আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৫) ও দিনাজপুর জেলার খানসামা থানাধীন ভেরভেড়ী গ্রামের মোঃ মোখসেদ আলীর ছেলে মোঃ শাহানুর ইসলাম (২৪)।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুওে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১২।

র‌্যাব জানায়, মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ৬ সেপ্টেম্বর দুপুর পোনে ১টায় র‌্যাব-১২, ব্যাটালিয়ন সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কাজিপুর হতে সিরাজগঞ্জ শহরগামী কাঠেরপুল নামক ব্রীজের উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় মাদক পরিবহনকালে ৭৪৪ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহন ও ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার এবং ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।