১৮ সেপ্টেম্বর ২০২৪, বুধবার, ০৮:০৩:৩৯ অপরাহ্ন


সীমান্তে হত্যা বন্ধে সমন্বয়ক সারজিসের হুঁশিয়ারি
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২৪
সীমান্তে হত্যা বন্ধে সমন্বয়ক সারজিসের হুঁশিয়ারি সীমান্তে হত্যা বন্ধে সমন্বয়ক সারজিসের হুঁশিয়ারি


বর্ডার হত্যা বন্ধে হুশিয়ারি দিয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম বলেছেন, আমাদের থেকে স্পর্ষ্ট কথা সীমান্তে ফেলানীর মতন আর কাউকে দেখতে চাইনা। আজকের পর থেকে সীমান্তে যদি এমন কোন ঘটনা ঘটে হয়তো তার উপযুক্ত বিচার করা হবে না হলে বাংলাদেশের ছাত্রজনতা সকলকে সাথে নিয়ে এসবের বিরুদ্ধে কঠোর জবাব দেবে।

শনিবার বিকালে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের প্রেরণার শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ ও দুর্নীতি,চাঁদাবাজি, সন্ত্রাস দমনের প্রতিবাদে মতবিনিময় সভায় এসব বলেন তিনি।

হিন্দু সম্প্রদায়ের মানুষদের উদ্দেশ্যে এই সমন্বয়ক বলেন, সারাজীবন ধরে শুধুমাত্র নৌকায় ভোট দেওয়াটা সবচেয়ে বড় দূর্বলতা সংখ্যালঘু ভাই-বোনদের। তারা এমন দূর্বলতা নিজেরাই সৃষ্টি করেছেন। কোন কিছু না ভেবে শুধুমাত্র একটি মার্কায় ভোট দিয়েছেন। তাই আগামীতের সব কিছু ভেবেই আপনাদের কাজ করতে হবে।

ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন,সময়ের প্রয়োজনে আপনারা রাজপথে নেমেছেন। কিন্তু সামনের বাংলাদেশে আপনাদের মতো মেধাবিদের সংসদে প্রতিনিধিত্ব করতে হবে। তাই লেখাপড়ার পাশাপাশি মেধাবী সৎ রাজনীতি বিদ হয়ে উঠতে হবে।

আলোচনা সভায় ঢাবির সমন্বয়ক সজিব ভূইয়া,জহির রায়হান,আবু সাঈদ স্বপন সহ স্থানীয় ছাত্র-জনতা উপস্থিত ছিলেন।