০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ১১:০৪:১৯ পূর্বাহ্ন


সন্ত্রাস ও সহিংসতা প্রতিরোধ ইমাম ও মসজিদ কমিটির সাথে রাসিকের ১৯নং ওয়ার্ডে মতবিনিময় সভা
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২৪
সন্ত্রাস ও সহিংসতা প্রতিরোধ ইমাম ও মসজিদ কমিটির সাথে রাসিকের ১৯নং ওয়ার্ডে মতবিনিময় সভা সন্ত্রাস ও সহিংসতা প্রতিরোধ ইমাম ও মসজিদ কমিটির সাথে রাসিকের ১৯নং ওয়ার্ডে মতবিনিময় সভা


রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সন্ত্রাস ও সহিংসতা প্রতিরোধে ১৯নং ওয়ার্ডের ২৫টি মসজিদের ইমাম ও মসজিদ কমিটির সাথে শিরোইল কলোনী কাউন্সিলর কার্যালয়ে শনিবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় আইন শৃঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন চন্দ্রিমা থানার ওসি তদন্ত মোঃ সিদ্দিকুর রহমান। রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চন্দ্রিমা থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মোস্তাক আহম্মেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সকল মসজিদ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং সকল মসজিদের পেশ ইমামগণ।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয়, যে কোন মসজিদের ঈমাম সরকারি ঘোষণা ব্যতিরেকে অযাচিত হিংসা বিদ্বেষ সৃষ্টি হয় এমন কোন বক্তব্য প্রদান থেকে বিরত থাকবে, মসজিদে কোন অচেনা সন্দেহভাজন বা আত্মীয় পরিচয়ে আশ্রয় বা অবস্থান করতে দেওয়া যাবে না। স্থানীয় পর্যায়ে সকল শিক্ষার্থীদের সংযত থেকে পড়াশুনায় মনোযোগী হতে পিতা-মাতাসহ সকলকে অনুরোধ জানানো হয়। রাষ্ট্রের বিরুদ্ধে কোন প্রকার কার্যকলাপ হলে তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানাকে অবহিত করার অনুরোধ করা হয়।