০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৭:৩৯:২৪ পূর্বাহ্ন


রাবি'র অবরুদ্ধ ভিসিকে উদ্ধার করলো আরএমপি-সহ যৌথ অভিযানিক দল
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৭-২০২৪
রাবি'র অবরুদ্ধ  ভিসিকে উদ্ধার করলো আরএমপি-সহ যৌথ অভিযানিক দল রাবি'র অবরুদ্ধ ভিসিকে উদ্ধার করলো আরএমপি-সহ যৌথ অভিযানিক দল


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অবরুদ্ধ ভিসিকে উদ্ধার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রেঞ্জ পুলিশ, বিজিবি ও র‌্যাবের  সমন্বেয়ে যৌথ আভিযানিক দল।

বুধবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নেতৃত্বে যৌথ অভিযানে রাবি'র ভিসিকে প্রশাসনিক ভবন থেকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে গেছে পুলিশ। এই অভিযানে অংশ নেয় আরএমপি'র তিন শতাধিক পুলিশ সদস্য।

জানা যায়, কোটা সংস্কার আন্দোলনে সাধারণ শিক্ষার্থীরা হল ছাড়ার নির্দেশনা অমান্য করে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা প্রত্যাহার, ছাত্র রাজনীতি বন্ধ-সহ বিভিন্ন দাবি নিয়ে রাবি'র ভিসিকে অবরুদ্ধ করে রাখে।

আন্দোলনের শিক্ষার্থীরা প্রশাসনিক ভবনের সামনে দিনব্যাপী অবস্থান করে রাবি'র ভিসিকে অবরুদ্ধ করে রাখে। পরে আরএমপি'র ভারপ্রাপ্ত কমিশনার মোঃ রশীদুল হাসান, পিপিএম এর নেতৃত্ব তিন শতাধিক আরএমপি'র পুলিশ সদস্যসহ রেঞ্জ ডিআইজির নেতৃত্বে রেঞ্জ পুলিশ, সেক্টর কমান্ডারের নেতৃত্বে বিজিবি ও র‌্যাবের যৌথ অভিযানে রাবি'র ভিসিকে প্রশাসনিক ভবন থেকে ১২ঘন্টা পরে উদ্ধার করে।