০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৭:২৪:৩৫ পূর্বাহ্ন


পূর্বশত্রুতার জেরধরে গাবতলীতে অসহায় কৃষকের সীমানা প্রাচীর ও ঘর ভাংচুর
বগুড়া জেলা প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৪
পূর্বশত্রুতার জেরধরে গাবতলীতে অসহায় কৃষকের সীমানা প্রাচীর ও ঘর ভাংচুর পূর্বশত্রুতার জেরধরে গাবতলীতে অসহায় কৃষকের সীমানা প্রাচীর ও ঘর ভাংচুর


পূর্ব শত্রুতার জেরধরে বগুড়া গাবতলীর পল্লীতে অসহায় কৃষক আত্তাব হোসেনের দখলীয় বাড়ির সীমানা প্রাচীর ও টিনসেট ঘর ভাংচুর করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গতবুধবার কাগইলের আমলীচুকাই পূর্বপাড়া গ্রামে।

অভিযোগ সূত্র জানায়, কাগইলের আমলীচুকাই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে অসহায় আত্তাব হোসেনের সঙ্গে একই গ্রামের মকবুল বেপারীর ছেলে মাসুদ মিয়ার সঙ্গে রাস্তার জমি নিয়ে বিবাদ চলে আসছিল। এর পূর্ব শত্রুতার জের ধরে বুধবার দুপুরে আত্তাব হোসেনের দখলীয় বাড়ির ২৪শতক জমির উপর নির্মিত সীমানা প্রাচীর ও ১টি টিনসেট ঘর ভাংচুর করে প্রতিপক্ষ মাসুদ মিয়া সহ তার লোকজন। এতে করে আত্তাব হোসেনের প্রায় ৮০হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে আত্তাবের পরিবারকে ভয়-ভীতি ও হুমকি-ধামকি প্রদর্শন করে। এ ঘটনায় বৃহস্পতিবার আত্তাব হোসেন বাদী হয়ে মাসুদ মিয়া (৩৫) কে প্রধান বিবাদী করে দুলো মিয়া (৪০), মোঃ তাজেল (২৫), তারাজুল ইসলাম (২৮), মোঃ মজনু (৩৫), সুমি বেগম (২৮), সাহেরা বেগম (৩০), নাছরিন বেগম (২৬) কে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, উক্ত জমিজমা নিয়ে ইতিপূর্বেও একাধিক ঘটনায় উভয়পক্ষই আদালতে মামলা ও থানায় অভিযোগ দায়ের করেছে।