০৭ Jul ২০২৪, রবিবার, ০৬:০২:৪৭ পূর্বাহ্ন


আরএমপি ও জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন আইজিপি
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২৪
আরএমপি ও জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন আইজিপি আরএমপি ও জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন আইজিপি


আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো আরএমপি ও জেলা পুলিশ, রাজশাহী'র সম্মিলিত আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এ উপলক্ষ্যে ২ জুলাই বিকেল ৩ টায় রাজশাহী পুলিশ লাইন্সে আরএমপি ও জেলা পুলিশ, রাজশাহী কর্তৃক সম্মিলিতভাবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বিশেষ অতিথি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কবিতা সরকার, সভানেত্রী, আরএমপি, অ্যাডভোকেট ফাতেমা তুজ্জহুরা (শ্যামলী), সাবেক সংসদ সদস্য ও উপদেষ্টা, পুনাক, রাজশাহী রেঞ্জ ও কামরুন নাহার, সভানেত্রী, পুনাক, রাজশাহী জেলা, বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম, কমিশনার, আরএমপি, মো| আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ ও মো: সাইফুর রহমান পিপিএম (বার), পুলিশ সুপার, রাজশাহী।

আইজিপি রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশ, রাজশাহী বৈরী আবহাওয়ার মধ্যে এমন সুন্দর একটি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন সম্পন্ন করায় সকলকে ধন্যবাদ জানান। তিনি এ প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য শেষ করেন।

এর আগে আইজিপি আরএমপি পুলিশ লাইন্সে আম্রকুঞ্জর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন আরএমপি ও রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।