০৪ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫৪:২৪ অপরাহ্ন


আরএমপি'র ৩২তম প্রতিষ্ঠার বার্ষিকী পালিত
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২৪
আরএমপি'র ৩২তম প্রতিষ্ঠার বার্ষিকী পালিত আরএমপি'র ৩২তম প্রতিষ্ঠার বার্ষিকী পালিত


‘শৃঙ্খলা, সেবা ও নিরাপত্তায় ৩২ বছর, এই স্লোগানে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী। 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় আরএমপি সদরদপ্তরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান ও বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম। 

আইজিপি বেলুন ফেস্টুন উড্ডয়ন ও কবুতর অবমুক্তকরণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর তিনি আরএমপি সদরদপ্তরে বিভিন্ন জাতের গাছের চারা রোপণ করেন। এসময় সঙ্গে ছিলেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম। 

উদ্বোধন শেষে আইজিপি সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং বিভিন্ন প্রশ্নের জবাব দেন। পরবর্তীতে একটি বর্ণাঢ্য র‍্যালী আরএমপি সদরদপ্তর থেকে শুরু হয়ে পুলিশ লাইনসে্ এসে শেষ হয়।  এরপর আইজিপি আরএমপির ৩২ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন। 

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল আইজিপি মাসুদুর রহমান ভুঞা, বিপিএম বার, রাবি'র সাবেক ভিসি প্রফেসর ড. মো: আব্দুল খালেক, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) , রাজশাহী পুলিশ সুপার সাইফর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী রেঞ্জসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সুশীল সমাজ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, কমিউনিটি পুলিশিং-এর সদস্য।