০৪ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০২:৩০:০১ অপরাহ্ন


কর্মক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠার পাশাপাশি সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০১-০৭-২০২৪
কর্মক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠার পাশাপাশি সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে কর্মক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠার পাশাপাশি সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে


কর্মক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠার পাশাপাশি সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।

সোমবার (১ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের হল রুমে নবগঠিত কর্মকর্তা সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এই আহবান জানান। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য নবগঠিত কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দকে শুভ কামনা ও শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে রুয়েটের কম্পট্রোলার ও কর্মকর্তা সমিতির বিদায়ী সভাপতি নাজিমউদ্দীন আহম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী। আরো বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত চীফ ফিজিক্যাল এডুকেশন অফিসার ও কর্মকর্তা সমিতির নবনির্বাচিত সভাপতি মোহা. মাহবুবুল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক ও কর্মকর্তা সমিতির নির্বাচন ২০২৪ -এর প্রধান নির্বাচন কমিশনার তৌহিদ আরিফ খান চৌধুরী। সঞ্চালনায় ছিলেন পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সহকারী প্রকৌশলী ও কর্মকর্তা সমিতির বিদায়ী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. হারুন অর রশিদ এবং সংস্থাপন ও প্রশাসন শাখার উপ-রেজিস্ট্রার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান। অনুষ্ঠানে কর্মকর্তা সমিতির বিদায়ী নেতৃবৃন্দ ও সকল সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।    

রুয়েটের কর্মকর্তা সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সভাপতি মোহা. মাহবুবুল আলম, সহ-সভাপতি মো. মনিরুজ্জামান রাসেল, সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রাইসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মো. নাঈম রহমান নিবিড়, কোষাধ্যক্ষ মো. আতিকুর রহমান, দপ্তর সম্পাদক প্রকৌশলী মো. মামুন অর রশিদ, প্রচার সম্পাদক মো. আব্দুল মজিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী মো. নাসির উদ্দীন শাহ্, মহিলা বিষয়ক সম্পাদক শিরীন সুলতানা, কার্যনির্বাহী সদস্যরা হলেন- ডা. মো. আজিজুল ইসলাম, প্রকৌশলী মো. হারুন অর রশিদ, মো. আব্দুল বারিক, আ.ফ.ম. মাহমুদুর রহমান ও মো. মাহাবুব সালাম সেতু।