২৩ জুন ২০২৪, রবিবার, ০৮:৫২:১৯ পূর্বাহ্ন


বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, কিয়ারা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৪
বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, কিয়ারা বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, কিয়ারা


ভক্তদের সঙ্গে আলাপচারিতা, উপহার এবং প্রচুর শুভেচ্ছায় ভরা একটা দিন কিয়ারা উদযাপন করলেন। তাঁর ইন্ডাস্ট্রিতে থাকার এক দশক পূর্ণ হল। দেখুন এই ফ্যান-আর্ট, যা কিয়ারা নিজেই সকলকে দেখিয়েছেন ।

কিয়ারা নিজের সাজানো বাড়িতে পোজ দিয়েছেন, যার মধ্যে তাঁর ছবির পোস্টারগুলির আদলে বেশ কয়েকটি পোস্টকার্ড ছিল। টেবিলের মাঝখানে গোলাপের একটা বিশাল তোড়া দিয়ে সাজানো হয়েছিল।

কিয়ারা আডবাণীর কাস্টমাইজড জার্সি! অভিনেত্রীর অনুরাগীরা তাঁর সঙ্গে দেখা করার জন্য সুন্দর নকশা করা কিয়ারার ছবি দেওয়া টি-শার্ট পরেছিলেন। যা দেখে অত্যন্ত মুগ্ধ হন অভিনেত্রী।

নিজের বাড়িতে একটা চকোলেট কেক এবং সুন্দর সাজসজ্জা দিয়ে কিয়ারা ইন্ডাস্ট্রিতে কাটানোর ১০ বছর উদযাপন করেন। একটা সাধারণ সাদা টি এবং প্যান্টে মিনিমাল লুক ধরা দেন তিনি।

ছবিতে কিয়ারাকে তাঁর ভক্তদের জড়িয়ে ধরে তাদের সঙ্গে কথোপকথন করতে দেখা গিয়েছে। ক্রিম-সাদা প্যান্টস্যুটে অভিনেত্রীকে উজ্জ্বল দেখাচ্ছিল।

কিয়ারার সঙ্গে সামনাসামনি দেখা করার জন্য সব ভক্তকে পাওয়া যায়নি। তাই অনেকেই জুম কলের মাধ্যমে অনলাইনে যুক্ত হয়েছেন, যা এই ছবিতে দেখা যাচ্ছে।

'ফুগলি' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কিয়ারার। ছবিটি পরিচালনা করেছিলেন কবীর সদানন্দ।

কিয়ারা ভক্তদের জন্য টি-শার্টও স্বাক্ষর করেছেন এবং এই বিশেষ দিনটির জন্য তিনি অনেক ফুলের তোড়া উপহার পেয়েছেন।

শেরশাহ' ছবির শ্যুটিংয়ের সময় সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ডেটিং শুরু করেন কিয়ারা। ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমীরে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে বিয়ে করেন দু'জন।

কিয়ারাকে আগামীতে রাম চরণের অ্যাকশন-থ্রিলার ‘গেম চেঞ্জার’-এ দেখা যাবে।