১৪ জুন ২০২৪, শুক্রবার, ০৪:২৮:২০ অপরাহ্ন


NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৫-২০২৪
NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল


টলিপাড়ার অন্দরমহলে বিয়ের গুঞ্জনের নেই! একদিকে যখন শোনা যাচ্ছে, লোকসভা ভোটের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি-কৌশানী। সেই তালিকায় আবার ট্রেন্ডিং শোভন-সোহিনীর নামও। আবার ‘মির্জা’ রিলিজের পর থেকে অঙ্কুশ-ঐন্দ্রিলার চলতি বছর বিয়ের পিঁড়িতে বসার খবর রটেছিল। এবার শোনা গেল, পায়েল সরকারের নাম।

অভিনেত্রী নাকি এনআরআই পাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন! শুধু তাই নয়। এও শোনা যাচ্ছে, বিয়ের পর পায়েল অভিনয়জগৎকে বিদায় জানিয়ে বিদেশেই থাকবেন। এমন গুঞ্জনও তুঙ্গে। সম্প্রতি পায়েল সরকার মার্কিন মুলুকে গিয়েছিলেন। তার পর থেকেই অভিনেত্রীর এনআরআই পাত্রের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার জল্পনা তুঙ্গে। বিয়ের খবর পাকা করতেই কি বিদেশে উড়ে গিয়েছিলেন? উঠেছে প্রশ্ন! এবার অভিনেত্রী নিজমুখেই খোলসা করলেন বিষয়টা।

সত্যি কি বিয়ে করছেন পায়েল সরকার? অভিনেত্রীর সপাট জবাব, কেউ কেউ তো লিভ ইনেও পাঠিয়ে দিয়েছেন। বিয়ে কিংবা লিভ ইন, দুটোই তাঁর কাছে সমান। নায়িকা বলছেন, “আমার এখনও বিয়ে পায়নি। একটু ধৈর্য ধরতে হবে সকলকে। সময় মতো সবটাই জানাব।” বিয়ের ভুয়ো খবর রটতেই সংবাদ মাধ্যমের কাছে ক্ষোভ প্রকাশ করেছেন পায়েল সরকার। কিন্তু কেন নিউ ইয়র্ক গিয়েছিলেন তিনি? অভিনেত্রী আসলে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’ ছবির প্রিমিয়ারে উপস্থিত থাকতেই সেখানে উড়ে গিয়েছিলেন। কারণ, সেই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পায়েল। শুধু তাই নয়! বিদেশে গিয়ে কিন্তু খালি হাতে ফিরে আসেননি পায়েল সরকার। নিউ ইয়র্ক বাংলা ফিল্ম ফেস্টিভ্যালে সেই ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন তিনি। তার পর সেখানকার আত্মীয়, বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটানোর জন্য দিন কয়েক অতিরিক্ত থেকেছেন। তার পর থেকেই পায়েল সরকারের বিয়ের রটনা তুঙ্গে!

তবে গুঞ্জনই কি সার? অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসছেন কবে? পায়েলের সোজা কথা, “বিয়ে অবশ্যই করব। তবে এখনই এসব নিয়ে মাথা ঘামাচ্ছি না। চুটিয়ে কাজ করছি।” পাশাপাশি প্রবাসী পাত্র যে তাঁর নাপসন্দ সেকথাও উল্লেখ করতে ভুললেন না পায়েল সরকার। কলকাতার ছেলেই নাকি তাঁর জন্য উপযুক্ত। সম্প্রতি মুক্তি পেয়েছে পায়েলের ‘আবার অরণ্যের দিনরাত্রি’। নারীকেন্দ্রিক এরকম আরও সিনেমা তৈরি হোক চাইছেন অভিনেত্রী।