৩০ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩২:২৩ পূর্বাহ্ন


মন ফাগুনের সৃজলার এ কী রূপ!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৪-০৫-২০২৪
মন ফাগুনের সৃজলার এ কী রূপ! ছবি: সংগৃহীত


তাঁর বেলি ডান্সে মুগ্ধ গোটা বাংলা। তুলনা চলে নোরা ফতেহি-র সঙ্গে। বরাবরই সাহসী সৃজলা গুহ। মাত্র একটি ধারাবাহিকে কাজই তাঁকে তুলে দিয়েছিল জনপ্রিয়তার শিখরে। সঙ্গে সক্রিয় থাকেন সমাজমাধ্যমেও। আপাতত আলোচনায় তাঁর একটি ছবি।

একটি পিচ রঙের স্ট্রাইপড শার্ট পরে আছেন সৃজলা। শার্টের সব কটা বোতামই খোলা।

ছবি দেখে মুখ হাঁ অভিনেত্রীর ভক্তদের। অবেদন চুইয়ে পড়ছে সারা শরীর দিয়ে। অবশ্য এহেন 'আগুন' ফটোশ্যুটের একাধিক নজির ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সৃজলার ইনস্টাগ্রামে। যা দেখে রাতের ঘুম ওড়ে তাঁর পুরুষ ভক্তদের।

এক সৃজলা ভক্ত এই ছবিতে মন্তব্য করলেন, 'হটি! আমার সবসময়ের প্রিয়'। দ্বিতীয় জন লিখলেন, 'কী সেক্সি লাগছে তোমাকে দেখতে! তোমায় এরকম লুকে দেখতে আমার ভালো লাগে। ফাটাফাটি।' তৃতীয় জনের মন্তব্য, 'আমার প্রিয় মেয়ে! জলদি ফেরো নতুন সিরিয়ালে। অপেক্ষায় রয়েছি।'

তবে কেউ কেউ আবার কটাক্ষ করলেন সৃজলাকে এরকম খোলামেলা ছবি শেয়ার করার জন্য। একজন লেখেন, 'এটা একটু বেশিই হয়ে গেল'। দ্বিতীয় জনের মন্তব্য, 'দিন দিন আরও অধঃপতন হচ্ছে'।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু সৃজলা গুহর। এরপর সেখান থেকেই প্রেম রোহন ভট্টাচার্যের সঙ্গে। তারপর সুযোগ আসে মন ফাগুনে কাজের। এই ধারাবাহিকে কাজ করার সময়ই রোহন-সৃজলার বিচ্ছেদ। টলিপাড়ার ফিসফাস, মন ফাগুনে কাজ করার সময় সৃজলার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে এই ধারাবাহিকের নায়ক শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। যার জেরেই বিচ্ছেদ। অবশ্য, শনের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনোই মুখ খোলেননি সৃজলা।

মন ফাগুনের পর ওয়েব সিরিজে দেখা গিয়েছে সৃজলাকে। কলঙ্ক ওয়েব সিরিজে তিনি কাজ করেছেন ঋত্বিক চক্রবর্তী ও রাইমা সেনের সঙ্গে। মাঝে শোনা গিয়েছিল, হিন্দি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। যা আসবে নেটফ্লিক্সে। দক্ষিণী তারকা রানা ডাগ্গুবতির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সৃজলাকে এই ওয়েব সিরিজে। অন্দরের ফিসফাস, নতুন সিরিজে সই করে ফেলেছেন নায়িকা। তবে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে এই প্রোজেক্টের কোনও অফিসিয়াল অ্য়ানাউন্সমেন্ট হয়নি এখনও।