২১ মে ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৯:২৫ পূর্বাহ্ন


১৪ বছরের কিশোরীকে জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ!
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২৪
১৪ বছরের কিশোরীকে জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ! ফাইল ফটো


১৪ বছরের কিশোরীকে গণধর্ষণ! প্রেমিক ও তার বন্ধুরা মিলেই নির্যাতন চালায় কিশরীর উপরে। অভিযুক্তদের বয়স ১১ থেকে ১৬ বছরের মধ্যে। ঘটনাটি ঘটেছে বেলজিয়ামে। ২ থেকে ১৬ এপ্রিল ইস্টারের ছুটি থাকে সেই সময় পর পর তিনবার কিশোরীকে নিগ্রহ করা হয় বলে জানা গিয়েছে।

প্রেমিক ও তার বন্ধুরা মিলে জঙ্গলে নিয়ে যায় কিশোরীকে।

সেখানে দুই দিন ধরে আটকে রাখা হয় তাকে। এখানেই শেষ নয়, নির্যাতনের মুহূর্তকেও ক্যামেরাবন্দি করেছে অভিযুক্ত বলে জানা গিয়েছে। অভিযুক্তদের অনেকেই কম বেশি নির্যাতনের সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে বেলজিয়ামের সংবাদ সূত্র থেকে। তবে ইতিমধ্যেই ১০ অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্তদের মধ্যে ৬ জনই আটক।

এমনকী, তাদের মধ্যে কেউই বাকিদের নিরস্ত করার ন্যূনতম চেষ্টাও করেনি বলে দাবি। মোট ১০ অভিযুক্তের মধ্যে ৬ জনকে একটি অঞ্চলে আটকে রাখা হয়েছে। বাকি চারজন গৃহবন্দি বলে জানা গিয়েছে।

অভিযুক্তদের মধ্যে সবচেয়ে কনিষ্ঠতমর বয়স হল ১১ বছর। অভিযুক্তরা প্রত্যেকেরই বয়স কম হওয়ায় বেশ কিছু তথ্য গোপন রেখেছে পুলিশ। অভিযুক্তদের প্রত্যেককেই জুভেনাইল আদালতে তোলা হয়েছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে মানসিক ভাবে অত্যন্ত বিপর্যস্ত নির্যাতিতাকে মানসিক চিকিৎসকের কাছে কাউন্সিলিং করান হচ্ছে। ঘটনার এখনও তদন্ত করছে পুলিশ। নির্যাতিতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বেশ কিছুদিন আগে বেলজিয়ামে এক ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের খবর সামনে আসে। এবার ফের আরও এক কিশোরির ধর্ষণের খবর সামনে আসতে চাঞ্চল্য ছড়িয়ে সারা দেশ জুড়ে।