২১ মে ২০২৪, মঙ্গলবার, ১১:১২:৩৯ পূর্বাহ্ন


তারকা হওয়ার আগেই লাক্সের মুখ বাদশা-কন্যা, ছড়ালেন গ্ল্যামার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ৩০-০৪-২০২৪
তারকা হওয়ার আগেই লাক্সের মুখ বাদশা-কন্যা, ছড়ালেন গ্ল্যামার ছবি: সংগৃহীত


বলিউডে পা দিয়েই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ খান কন্যা সুহানা খান। বিগবাজেটের ছবিতে সই করার পাশাপাশি এবার জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুহানা। মুম্বইয়ের বিপণীর অনুষ্ঠানে নজর কাড়লেন তিনি। সুহানা তাঁর লুক এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে প্রায়শই শিরোনামে থাকেন।

২৯ এপ্রিল লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে সুহানা খানকে। এর আগে সুহানা খানের বাবা শাহরুখ খানও এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। বহু বছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। এবার সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা। এই অর্জন সুহানা খানের জন্য একটি বড় প্রাপ্তি। কারণ তারকা না হয়েও লাক্স ব্র্যান্ডের সাথে যুক্ত হওয়া একটি বড় বিষয়। জানা গিয়েছে, সোমবার থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শ্যুট শুরু করছেন শাহরুখকন্যা।

এ দিন লাক্সের বিপণীর অনুষ্ঠানে বেগুনে রংয়ের অফ-শোল্ডার শর্ট ড্রেসে চোখ ধাঁধানো লুকে ধরা দেন সুহানা। খোলা চুলে লাস্যময়ী তিনি। সুহানা খানের নতুন লুক সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সুহানা খানের আগে, তাঁর বাবা শাহরুখ খান ২০০৫ সালে লাক্সের অ্যাম্বাসেডর হয়েছিলেন। ততদিনে তিনি বলিউডে সুপারস্টার হয়ে গিয়েছেন। সুহানা খান বলিউডের প্রথম তারকা কিড এবং অভিনেত্রী যিনি এত তাড়াতাড়ি এই সুযোগ পেয়েছেন।