০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০১:০৫:১৭ পূর্বাহ্ন


নুসরতের 'এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নায়িকা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৮-০৪-২০২৪
নুসরতের 'এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নায়িকা ছবি: সংগৃহীত


এতদিন অভিনয়ের পাশপাশি দক্ষ হাতে রাজনীতিও সামলেছেন অভিনেত্রী নুসরত জাহান। যদিও আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফে টিকিট দেওয়া হয়নি তাঁকে। মাস কয়েক হল রাজনীতি থেকে দূরে থাকতে দেখা গিয়েছে নুসরতকে। ভোটের বাদ্যি বেজে উঠেছে। এই বছরই লোকসভা নির্বাচন। কিন্তু তৃণমূলের হয়ে কোনও প্রচারেও দেখা মেলেনি তাঁর।

নুসরতের পোস্ট: নীল জলরাশিতে গা ভাসিয়ে সোশ্যাল মিডিয়ায় সুপার বোল্ড ছবি শেয়ার করলেন নুসরত। অভিনেত্রীর পরনেও নীল বিকিনি টপ এবং সাদা প্যান্ট। তাঁর এই বোল্ড অবতার দেখে হাঁ নেটপাড়ার একাংশ। ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, 'সমুদ্র সৈকতে চুল উড়ছে না, তাতে থোরাই যায় আসে… গায়ে অনেক ট্যান পড়েছে'। ছেলে ঈশান এবং বর যশ দাগুপ্তর সঙ্গে সমুদ্র শহরে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবিই ভেসে উঠেছে নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে।

নীল ব্রালেটে নুসরত: ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে বালির মধ্যে শুয়ে লুটোপুটি খাচ্ছেন অভিনেত্রী। খাতায় কলমে নুসরত এখনও বসিরহাটের সাংসদ। নীল ব্রালেটে উন্মুক্ত নায়িকার বক্ষবিভাজিকা। নীল ব্রালেটে টলি সুন্দরীকে দেখে পোস্টের কমেন্টে ধেয়ে এসেছে নানা তীর্যক মন্তব্য। এক নেটিজেন লিখেছেন, 'কলঙ্কিত মুসলমান, কলঙ্কিত নারী, কলঙ্কিত স্ত্রী, কলঙ্কিত মা। এই গালি গুলোই তোর জন্য কি যথেষ্ট নয়?' অপর একজনের মন্তব্য, 'নুসরত দি নিজের সম্মান নিজের কাছে। প্লিজ এতোটা নীচে নেমো না। তুমি মুসলিমের মেয়ে ভুলে যেও না। তোমায় ছোট বোন ভেবে বললাম, প্লিজ কিছু মনে করো না'।

নেটিজেনের ট্রোলের শিকার নুসরত: কেউ লিখেছেন, 'একজন সাংসদ যখন খুললাম খুল্লা'। একজন লিখেছেন, 'এত বিশ্রি বডি আবার শো করে কেমনে!' কারও মন্তব্য, 'স্টাইল করার জন্য সেই ফিগার থাকা দরকার'। এক নেটিজেন লিখেছেন, 'কোন বাচ্চাই এরকম মা ডিজার্ভ করতে চাইবে না। আফসোস,,,ঈশানের জন্য!!!!!!!'

যদিও পোস্টে কেউ কেউ অভিনেত্রী প্রশংসা করেছেন। কারও মন্তব্য, 'উফ কী লাগছে গো!' কেউ লিখেছেন, 'হ্যাপি সামার, উপভোগ করো'।

নুসরতের প্রজেক্ট: প্রসঙ্গত নুসরত জাহানকে শেষবার সেন্টিমেন্টাল ছবিতে দেখা গিয়েছিল। তাঁর সঙ্গে সেখানে যশ দাশগুপ্ত ছিলেন। প্রথম এই ছবির নাম মেন্টাল থাকলেও পরে সেটা শেষ মুহূর্তে বদলানো হয়। এটি তাঁদের প্রযোজনা সংস্থার প্রথম প্রযোজিত ছবি ছিল।