১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৫৪:২০ পূর্বাহ্ন


ব্রাজিলীয় অভিনেত্রীর প্রেমে হাবুডুবু শাহরুখ পুত্র
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২৪
ব্রাজিলীয় অভিনেত্রীর প্রেমে হাবুডুবু শাহরুখ পুত্র ব্রাজিলীয় অভিনেত্রীর প্রেমে হাবুডুবু শাহরুখ পুত্র


আরিয়ান খানের প্রেমিকাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। অনন্যা পাণ্ডে একবার বলেছিলেন তিনি এবং আরও অনেকেই আরিয়ানকে পছন্দ করেন কিন্তু আরিয়ান তাঁদের এড়িয়ে চলেন। এবার সামনে এল আরিয়ানের প্রেমিকার খবর। 

জানা গেছে, এক ব্রাজিলিয় মডেল ও অভিনেত্রী  লারিসা বনেসির প্রেমে পড়েছেন আরিয়ান। তাঁর সঙ্গেই শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের রোমান্সে চলছে। তাঁদের এই প্রেমের বিষয়টি সামনে এনেছে ভক্তরা। সম্প্রতি আরিয়ান ও লারিসার প্রেম কাহিনী নিয়েও চলে জল্পনা-কল্পনা। একজন রেডিট ব্যবহারকারী সম্প্রতি আরিয়ান খান ও লারিসা বনেসির মধ্যে সম্পর্ক নিয়ে বেশ কিছু ইন্টারেস্টিং পয়েন্ট শেয়ার করেছেন।

সম্প্রতি আরিয়ান খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চালানো হয়েছে গোয়েন্দাগিরি। এক ব্যক্তি লক্ষ করেছেন, শাহরুখের ছেলে শুধু লারিসা নন, লারিসার পুরো পরিবারকে ফলো করেন এবং এই ব্রাজিলিয়ান সুন্দরীও ফলো করেন গোটা খান পরিবারকে। আরিয়ান লারিসার মাকে তাঁর জন্মদিনে একটি উপহার পাঠিয়েছেন বলে জানা গেছে, যেমনটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে।

লারিসা বনেসি পেশায় একজন অভিনেত্রী। তাঁকে গুরু রন্ধাওয়ার ‘সুরমা সুরমা’ মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও এবং এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও দেখা গেছে। অক্ষয় কুমার ও জন আব্রাহামের সঙ্গে ব্লকবাস্টার গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সইফ আলি খানের ‘গো গোয়া গন’-এ পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।

অন্যদিকে শাহরুখপুত্র আরিয়ান কিছুদিন আগেই লঞ্চ করেছেন তাঁর নতুন জামাকাপড়ের ব্যবসা। পাশাপাশি বর্তমানে ওয়েব সিরিজ ‘স্টারডম’ পরিচালনার প্রস্তুতিতে ব্যস্ত। ছেলের প্রথম সিরিজে অভিনয় করার ইচ্ছে ছিল শাহরুখ খানের। তবে আরিয়ানই চাননি বাবার সাহায্য নিতে। এ ছাড়াও প্রিমিয়াম অ্যালকোহলেরও ব্যবসা রয়েছে আরিয়ানের।