২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৬:১১ অপরাহ্ন


রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৪
রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার ছবি: সংগৃহীত


রাজধানীর খিলগাঁও এলাকার সিপাহীবাগে মো. মমিন (১৯) নামের এক রিকশাচালক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আ. রহিম বলেন, বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে খবর পেয়ে খিলগাঁওয়ের সিপাহীবাগে গিয়ে একটি ভবনের আটতলায় লিনটনের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় মমিনকে দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে দুপুর সোয়া ১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই রহিম আরো বলেন, প্রাথমিকভাবে জানা যায় তিনি বাবার সঙ্গে তর্কবিতর্কের একপর্যায়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। এ ছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কি না তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বলা যাবে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওই ভবনের ম্যানেজার মোহাম্মদ আলী বলেন, ‘মমিন পেশায় ব্যাটারিচালিত রিকশাচালক ছিল।

আটতলা ভবনের চার তলার একটি ফ্ল্যাটে একপাশে আমি থাকি অপর পাশে মমিন পরিবার নিয়ে থাকত। ভবনটির চার তলার ওপর থেকে আটতলা পর্যন্ত নির্মাণাধীন। ভোররাতের দিকে সে হঠাৎ আমার রুমে প্রবেশ করে। তখন আমার পরিবারের লোকজন চিৎকার করে উঠলে সে দৌড়ে বের হয়ে যায়।

বিষয়টি আমি মমিনের বাবার কাছে বললে এ নিয়ে তার বাবার সঙ্গে রাগারাগি হয়। একপর্যায়ে সকাল সাড়ে ৯টার দিকে সে সবার অগোচরে ওই ভবনের অষ্টম তলায় নির্মাণাধীন লিনটনে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দেয়। সেখানকার মিস্ত্রি দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেয়। পরে বিষয়টি থানায় অবগত করলে খিলগাঁ থানার পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।’ 

মৃত মমিন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সর্বসন গ্রামের সিএনজিচালক মো. সোহেলের ছেলে।

বর্তমানে খিলগাঁও সিপাহীবাগে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। এক বছর বয়সী এক ছেলের জনক ছিলেন তিনি।