২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৫৪:৪০ অপরাহ্ন


ফেসবুকে ক্যামেরা বিক্রির বিজ্ঞাপন দিয়ে ডেকে নিয়ে ছিনতাই, গ্রেফতার ২
নাটোর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৪
ফেসবুকে ক্যামেরা বিক্রির বিজ্ঞাপন দিয়ে ডেকে নিয়ে ছিনতাই, গ্রেফতার ২ ফেসবুকে ক্যামেরা বিক্রির বিজ্ঞাপন দিয়ে ডেকে নিয়ে ছিনতাই, গ্রেফতার ২


নাটোরে ফেসবুকে ক্যামেরা বিক্রির বিজ্ঞাপন দিয়ে ডেকে নিয়ে ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব জানান নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম। 

এর আগে মঙ্গলবার (১৯ মার্চ) বিকেল ৪টার দিকে নাটোর শহরের তেবাড়ীয়া উত্তরপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ভেতরে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে টাকাসহ তাদের আটক করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন: নাটোরের উত্তর বড়গাছা এলাকার মো. মিলন শেখের ছেলে মো. লাম শেখ (২০) এবং তেবাড়িয়া হাট এলাকার মো. ফয়সাল আলম আবুলের ছেলে মো. শৈবাল (২০)। 

এ সময় আসামিদের কাছে নগদ ৯ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন এবং একটি চায়না চাপাতি উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার। 

তারিকুল ইসলাম বলেন, ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার আবুল কালাম আজাদের ছেলে কাইফ ইসলাম মিতুল ফেসবুক মার্কেটপ্লেসে একটি পুরাতন ব্লগিং ক্যামেরা দেখে সেটি কেনার উদ্দেশ্যে বিক্রেতা লাম শেখের সঙ্গে যোগাযোগ করে। লাম শেখের কথা অনুযায়ী সেটা কিনতে মঙ্গলবার নাটোরে আসেন। এরপর লাম শেখ ও শৈবাল মিলে মিতুলকে ক্যামেরা দেওয়ার কথা বলে তেবাড়িয়া উত্তরপাড়া একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। এরপর তিন চারজন মিলে মিতুলের গলায় চাপাতি ধরে প্রাণনাশের ভয় দেখিয়ে ২১ হাজার ৫শ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় নাটোরে সদর থানায় বাদী হয়ে মিতুল মামলা দায়ের করে। 

রাত সাড়ে ১০টার দিকে নাটোর সদর থানার পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে লাম শেখ ও শৈবালকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছে নগদ ৯ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন এবং একটি চায়না চাপাতি উদ্ধার করা হয়। ভুক্তভোগীর বাকি টাকা ৪ থেকে ৫ ঘণ্টার মধ্যেই আসামিরা ভাগ করে নিয়ে খরচ করে ফেলেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান জেলার সর্বোচ্চ এই পুলিশ কর্মকর্তা।