১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:২৫:৫০ পূর্বাহ্ন


রাজশাহী রিপোর্টার্স ইউনিটি ও রিভার সিটি প্রেসক্লাবের বার্ষিক ক্রিড়া ও বনভোজন অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৭-০২-২০২৪
রাজশাহী রিপোর্টার্স ইউনিটি ও রিভার সিটি প্রেসক্লাবের বার্ষিক ক্রিড়া ও বনভোজন অনুষ্ঠিত রাজশাহী রিপোর্টার্স ইউনিটি ও রিভার সিটি প্রেসক্লাবের বার্ষিক ক্রিড়া ও বনভোজন অনুষ্ঠিত


রাজশাহী রিপোর্টার্স ইউনিটি’র (আরআরইউ) ও রিভার সিটি প্রেসক্লাবের বার্ষিক ক্রিড়া ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় আনন্দঘন পরিবেশে রুয়েট মাঠে এই দুই সংগঠনের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় চ্যাম্পিয়ন হয় সাপ্তাহিক বাংলার বিবেক ক্রিকেট দল ও রানার্সআপ হয় রাজশাহীর সময় ক্রিকেট। এরপর দুপুরে বনভোজন শেষে, পূণরায় লটারী খেলা, হাড়ি ভাঙ্গা খেলা অনুষ্ঠিত হয়।

এদিন বিকাল ৫টায় খেলাধুলার পর্ব শেষ হয়। এরপর ক্রিকেট খেলার বিজয়ীদের ও রানার্সআপ গ্রুপের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি, আব্দুল মুগণী নীরো ও সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা জামান এবং রিভারসিটি প্রেসক্লাবের সভাপতি, এ্যাড. মোঃ নিজাম উদ্দীন ও সাধারণ সম্পাদক মাসুদ রানা রাব্বানী।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক ,আহমদ মোস্তফা শিমুল, সাংগঠনিক সম্পাদক, মাসুদ আলী পুলক, সহ-সভাপতি, মোঃ সারোয়ার জাহান বিপ্লব, মোঃ আতাউর সরকার,(আকাশ) ও মোঃ জুবায়ের আলম (রাজন), সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ রুমেল, দপ্তর সম্পাদ, ইব্রাহীম হোসেন সম্্রাট, ক্রিড়া সম্পাদক, মোঃ বিপুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক- মোঃ মিজানুর রহমান টনি, ও প্রচার সম্পাদক- মোঃ আখতারুজ্জামান বাবুল, সদস্য, তিষা খাতুন, মোজাম্মেল হক রনি, মোঃ মামুনুর রহমান কাচু, মোঃ আশরাফুল ইসলাম রাহিদ, মোঃ তাহসীনুল আমিন রাহী, মোঃ বাবু (কোর্ট), মোঃ আব্দুস সাত্তার রানা, মোঃ পারভেজ ইসলাম, মোঃ রুবেল ইসলাম মোঃ মোমিন উদ্দিন মোমিন, মোঃ আনোয়ার, মোঃ টিটু, মোঃ আবির শেখ, মোঃ রুমেল ভাই, মোঃ দুর্জয় খান, মোঃ আলাউদ্দিন, মোঃ পল্লব, মোঃ বাপ্পি, মোঃ সুমন, মোঃ ইমরান আলী, মোঃ হারুন-অর রশিদ, মোঃ হৃদয় পারভেজ, মোঃ মনিরুল ইসলাম (মনি), মোঃ জাহিদ, সাব্বির আহমেদ, মোঃ রায়হান আলী, মোঃ শাজাহান আলী, আমির হামজা, মহান খান, মোঃ রুবেল ইসলাম। উপদেষ্টা ইকবাল হোসেন দিলদার ও পরিমল কুমার ঘোষ মিঠু প্রমূখ।