২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:১৭:২৩ অপরাহ্ন


জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপ ‘র মানববন্ধন শুরু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১০-১২-২০২৩
জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপ ‘র মানববন্ধন শুরু জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপ ‘র মানববন্ধন শুরু


জাতীয় প্রেস ক্লাবের সামনে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির মানববন্ধন শুরু হয়েছে। মানববন্ধনে সভাপতিত্ব করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। এরই মধ্যে দলটির নেতাকর্মীরা জড়ো হয়েছেন।

আজ রবিবার সকাল ১০টায় মানববন্ধনটি শুরু হয়।

এর আগে থেকেই নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে আসতে থাকেন। কর্মসূচিটি ঘিরে প্রেস ক্লাব এবং এর আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তার বলয় গড়ে তুলেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জলকামান এবং এপিসিও রাখা হয়েছে। পাশাপাশি সাদা পোশাকেও রয়েছেন বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মানববন্ধনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গনি চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ উপস্থিত রয়েছেন।

গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে সংঘর্ষের পর এই প্রথম সারাদেশে মাঠের কর্মসূচি পালন করছে বিএনপি। আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে ঢাকাসহ সারাদেশের জেলা সদরে আয়োজন করা হয়েছে এই কর্মসূচি। গত ৪ ডিসেম্বর বিকেলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।