১৯ মে ২০২৪, রবিবার, ১২:২৩:১৫ অপরাহ্ন


শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে ঐশ্বর্য!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-১১-২০২৩
শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে ঐশ্বর্য! ছবি: সংগৃহীত


ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি যেন দিন দিন বাড়ছে। এ নিয়ে মুখে কিছু না বললেও ঐশ্বর্য রাই বচ্চনের সাম্প্রতিক কিছু পদক্ষেপ বুঝিয়ে দিচ্ছে, এবার আর গুঞ্জন নয়, বরং বচ্চন পরিবারকে ত্যাগ করতে চলেছেন ঐশ্বর্য! এই যেমন, রাত বিরেতে মেয়ে আরাধ্যাকে নিয়ে অমিতাভের জলসা ছেড়েছেন অভিষেক ঘরনি।

সূত্র বলছে, ঐশ্বর্যর এই বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা একেবারেই স্বাভাবিক ঘটনা নয়। কানাঘুষোয় শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন ঐশ্বর্য ও আরাধ্য়া। তবে অভিষেক, জয়া, অমিতাভ কেউই এই নিয়ে মুখ খুলতে নারাজ।

নতুন খবর হল, বেশ কয়েকদিন ধরেই বাপের বাড়িতে রয়েছেন ঐশ্বর্য। মেয়ে আরাধ্য়াকে নিয়ে সময় কাটাচ্ছেন মায়ের সঙ্গে। হুট করে কেন বাপের বাড়িতে এসেছেন, তাও কিন্তু খোলসা করেননি ঐশ্বর্য। সূত্র বলছে, আপাতত নাকি বেশ কয়েকদিন মায়ের কাছেই থাকবেন তিনি।

অন্যদিকে, নাতনি আরাধ্যার জন্মদিনে শুভেচ্ছা জানাননি অমিতাভ। আবার বিগ বির জন্মদিনে জয়া বচ্চনকে ক্রপ করে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। উলটো দিকে আবার ঐশ্বর্যর জন্মদিনে অভিষেকের কাছ থেকে তেমন কোনও শুভেচ্ছা পাননি ঐশ্বর্য। এই সব ঘটনাকেই দুয়ে দুয়ে চার করছেন অনুরাগীরা। প্রশ্ন উঠছে তাহলে এবার অভিষেক ও ঐশ্বর্যের দাম্পত্যে ফাটল? নিন্দুকদের মুখে নানা কথা শোনা গেলেও বচ্চন পরিবার কিন্তু মুখে কুলুপ এঁটেছে।