১৯ মে ২০২৪, রবিবার, ০২:১৮:৪৯ অপরাহ্ন


সোনম, রানি, দিশা থেকে শ্রুতি, অ্যাওয়ার্ড শোয়ে জমকালো পোশাকে বলি অভিনেত্রীরা
বিনোদন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২৩
সোনম, রানি, দিশা থেকে শ্রুতি, অ্যাওয়ার্ড শোয়ে জমকালো পোশাকে বলি অভিনেত্রীরা সোনম, রানি, দিশা থেকে শ্রুতি, অ্যাওয়ার্ড শোয়ে জমকালো পোশাকে বলি অভিনেত্রীরা


বলিউডের এ-লিস্টাররা এলি লিস্ট অ্যাওয়ার্ডস ২০২৩-এ যোগ দিতে দিয়েছেন। মুম্বইয়ে অনুষ্ঠিত এই শোয়ে চাঁদের হাট। অতিথিদের তালিকায় ছিলেন সোনম কাপুর, দিশা পাটানি, বিদ্যা বালান, অর্জুন কাপুর, শোভিতা ধুলিপালা, রানি মুখোপাধ্য়ায়, শ্রুতি হাসান, নেহা শর্মা, আয়ুষ্মান খুরানা, বিক্রান্ত ম্যাসি এবং আরও অনেকে।

যেখানে বলিউড সেলিব্রিটিরা আছেন, সেখানে তো ফ্যাশন অনুপ্রেরণার ভান্ডার। তারকারা তাদের সেরা পোশাকে লাল গালিচায় হেঁটেছেন, কেউ কেউ স্মার্ট ক্যাজুয়াল লুকেও লাইমলাইটে রয়েছেন। 

সোনম কাপুর- বি-টাউনের ফ্যাশন আইকন সোনম কাপুর। অভিনেত্রী তাঁর র স্টাইলিশ লুক নিয়ে কখনোই হতাশ করেন না। জেট কালো রিক ওয়েনস গাউন পরে এ দিন শোয়ে হাজির হয়েছিলেন এই বলি ডিভা।

দিশা পাটানি- দিশা পাটানি যে কোনও পোশাককে গ্ল্যামারাস বিষয়ে পরিণত করতে পারে এবং এলি অ্যাওয়ার্ডের জন্য তার সর্বশেষ লুকও ব্যাতিক্রম নয়। অভিনেত্রী পাতলা স্ট্র্যাপ সহ একটি চমত্কার সাদা কাট আউট গাউন পরেছিলেন।

রানি মুখোপাধ্য়ায়- অভিনেত্রী রানি এ দিন সুপার স্টাইলিশ রেড কার্পেট লুকের জন্য থ্রি পিস প্যান্টসুট লুক বেছে নিয়েছিলেন। তাঁর লুক বস বেব ভাইব দিচ্ছে।

শ্রুতি হাসান- অভিনেত্রী অবশ্যই ফ্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষার মেজাজে থাকেন। শ্রুতি এ দিন র ম্যাঙ্গোর কালো অফ-দ্য-শোল্ডার গাউন পরেছিলেন।