১৮ মে ২০২৪, শনিবার, ০৬:৪৭:১০ অপরাহ্ন


রাজধানীতে বাবা বকা দেওয়ায় অভিমানে যুবকের আত্মহত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২৩
রাজধানীতে বাবা বকা দেওয়ায় অভিমানে যুবকের আত্মহত্যা প্রতিকী ছবি


রাজধানীর যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকায় মো. রফিক(২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি, বাবা বকা দেওয়ায় অভিমানে আত্মহত্যা করেছেন এ যুবক।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রফিক শনির আখড়া এলাকার গোবিন্দপুর স্কুল সংলগ্ন একটি বাসায় থাকত। তার বাবার নাম মো. শফিক।

মৃতের খালা সেতু জানান, রফিক একটি ব্যাগের কারখানায় কাজ করে। গতকাল বন্ধুদের সঙ্গে গিয়ে নেশাজাতীয় দ্রব্য খেয়ে বাসায় আসে। এই নিয়ে তার বাবা অনেক বকাবকি করে। পরে অভিমানে আজ দুপুরে স্ত্রীর ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

আক্ষেপের সুরে তিনি বলেন, আজ তার (রফিক) বাবার চোখের অপারেশন হওয়ার কথা ছিল। তাকে আমরা সবাই অনেক বুঝিয়েছি— তুমি অল্প বয়সে সম্পর্ক করে বিয়ে করেছ, তোমার একটি দেড় বছরের মেয়ে আছে। তুমি এসব করো না। কিন্তু সে আমাদের কোনো কথাই শোনেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।