১৭ মে ২০২৪, শুক্রবার, ০৪:৪৯:৫৫ অপরাহ্ন


টিকে থাকার লড়াইয়ে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত ইংল্যান্ডের
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২৩
টিকে থাকার লড়াইয়ে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত ইংল্যান্ডের টিকে থাকার লড়াইয়ে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত ইংল্যান্ডের


ওয়ানডেতে বিশ্বকাপের শুরটা মোটেও প্রত্যাশামতো হয়নি বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের।প্রথম তিন ম্যাচের দুটিতেই হেরে খাদের কিনারে পৌঁছে গিয়েছে জস বাটলারের দল।দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাই আজ জয়ের বিকল্প নেই ইংল্যান্ডের।মুম্বাইয়ের ওয়াংখেড়েতে শনিবার(২১অক্টোবর) গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। আসরে দারুণ শুরু করা দক্ষিণ আফ্রিকা নেদারল্যান্ডের বিপক্ষে হেরে ছন্দ হারায়।তাই এই ম্যাচে তাদেরও জয়ের বিকল্প নেই।ইংল্যান্ডের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে এই ম্যাচে দলে ফিরেছেন দলটির সবচেয়ে বড় তারকা বেন স্টোকস।

ইংল্যান্ড একাদশ

জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক এবং উইকেটরক্ষক), বেন স্টোকস, স্যাম কারান, গাস আটকিনসন, আদিল রশিদ, মার্ক উড, রিস টপলি।

দক্ষিণ আফ্রিকা

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ফান ডার ডুসেন, এডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, কাগিসো রাবাডা, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, জেরাল্ড কোয়েটজি।