১৭ মে ২০২৪, শুক্রবার, ০২:২২:২৬ অপরাহ্ন


জওয়ান’-এর গানে ফের জ্যাকলিনকে প্রপোজ !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২৩
জওয়ান’-এর গানে ফের জ্যাকলিনকে প্রপোজ ! জওয়ান’-এর গানে ফের জ্যাকলিনকে প্রপোজ !


জওয়ান’ জ্বরে কাবু গোটা দেশ। অগ্রিম বুকিংয়েই রেকর্ড গড়তে চলেছে শাহরুখের ছবি। পাঁচ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। বলিউড বাদশার ছবির সুখ্যাতি তিহার জেলেও পৌঁছে গেছে। ‘জওয়ান’-এর ‘ছালেয়া’ গান শুনে মুগ্ধ ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখর। তা আবার জ্যাকলিন ফার্নান্ডেজকে ডেডিকেট করে প্রেম নিবেদনও করেছে।

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশের দাবি করেছিল, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ তখন বলেছিল, ”জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনও চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।”

এর আগে জেল থেকেই জ্যাকলিনকে ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছাও জানিয়েছিল সুকেশ। আর্থিক তছরুপ মামলার শুনানির জন্য আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। যাওয়ার পথে সাংবাদিকদের দেখে সুকেশ বলে ওঠে, “আমার তরফ থেকে ওকে (জ্যাকলিন ফার্নান্ডেজ) একটিবার হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বোলো।” হোলির শুভেচ্ছা জানিয়ে লিখেছিল প্রেমপত্র। জ্যাকলিনের জন্মদিনেও ভালবাসায় ভরা চিঠি পাঠিয়েছিল ‘ঠগবাজ’। এবার নায়িকাকে ডেডিকেট করল ‘জওয়ান’-এর গান।

অনিরুদ্ধ রবিচান্দেরের সুরে শাহরুখের ছবির এই গানটি গেয়েছেন অরিজিৎ। গান শুনে মুগ্ধ সুকেশ। এর জন্য শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন। আর গোটা গানটি জ্যাকলিনকে ডেডিকেট করেছে। জ্যাকলিনের স্বপ্ন দেশের সেরা প্রাণী হাসপাতাল তৈরি করা। সেই স্বপ্ন পূরণ করার আশ্বাসও দিয়েছে সুকেশ। জানিয়েছে, জ্যাকলিনের স্মৃতিই জীবনের এই কঠিন সময়ে তার সম্বল।