১৭ মে ২০২৪, শুক্রবার, ০৫:১২:২৯ অপরাহ্ন


লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করেছেন, মিঠুন কণ্যা দিশানি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করেছেন, মিঠুন কণ্যা দিশানি লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করেছেন, মিঠুন কণ্যা দিশানি


তিন ছেলেকে নিয়ে ভরা সংসার ছিল মিঠুন-যোগিতার। তবুও মেয়ের অভাব সারাক্ষণ তাড়া করত। আর ভগবানের আর্শীবাদেই মিঠুনের ঘরে আসে ফুটফুটে রাজকন্যা। অনেকেই জানেন না মিঠুনের মেয়ে দিশানী চক্রবর্তী  আসলে তাঁর দত্তক কন্যা। শোনা যায়, আস্তাকুঁড় থেকে ফুটফুটে মেয়েকে কুড়িয়ে পেয়েছিলেন মিঠুন, পরে আইনত সেই মেয়েকে দত্তক নেন অভিনেতা ও তাঁর স্ত্রী যোগিতা বালি। আরও পড়ুন-জন্মদিনে দিব্যজ্যোতিকে শুভেচ্ছা স্বস্তিকার! ঝামেলা মিটল ‘অনুরাগের ছোঁয়া’ জুটির?

মিঠুনের সেই ছোট্ট রাজকুমারী এখন ডাকসাইটে সুন্দরী। রূপে-গুণে টেক্কা দেবেন বলিউডের হিরোইনদের। লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করেছেন, সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন দিশানি। আচমকাই ডান্স বাংলা ডান্সের মঞ্চে উঠল দিশানির প্রসঙ্গ, আর তাতেই আবেগ বাধ মানল না সবার প্রিয় এমজি-র।

ডান্স বাংলা ডান্সের নতুন প্রোমোয় মেয়ের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন মিঠুন। শুরুতেই দেখা গেল বনগাঁ-র মেয়ের দিশা ও অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরীর পারফরম্যান্সের ঝলক। ‘কভি খুশি কভি গম’-এর টাইটেল ট্র্যাকে দিশার ‘কনকাঞ্জলি’র দৃশ্য ফুটে উঠল। মা-মেয়ের সম্পর্কের এই বন্ধন দেখে আবেগঘন গলায় মিঠুন বলে উঠেন- ‘মায়ের ঋণ কোনওদিন শোধ করা যায় না’।

এরপরই বিচারক শ্রাবন্তী মিঠুনের কাছে প্রশ্ন করেন,'এমজি তোমার সঙ্গে তোমার মেয়ের কেমন সম্পর্ক?' জবাবে মিঠুনকে বলতে শোনা গেল- ‘সেটা যেদিন হবে সেদিন আমি আর আমার স্ত্রী দু-জনেই মারা যাব’। যা শুনে চোখের জল ধরে রাখে পারলেন না শ্রাবন্তী। মেয়েকে ঘিরে ঠিক কোন প্রসঙ্গে একথা বললেন মিঠুন তা অবশ্য প্রোমোতে স্পষ্ট নয়। সেটা জানতে চোখ রাখতে হবে ডান্স বাংলা ডান্সে-র সপ্তাহান্তের এপিসোডে।

বাবা-দাদাদের পদচিহ্ন অনুসরণ করে অভিনয়কেই পেশা করতে চান দিশানি। ২০১৭ সালেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল মিঠুন কন্যার। দাদা উষ্মে চক্রবর্তী পরিচালিত 'হোলি স্মোক' শর্ট ফিল্মের অভিনয় করেছেন দিশানি। অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও বিশেষ আগ্রহ রয়েছে মিঠুন কন্যার।

বাবাই দিশানির রোল মডেল। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রশংসকের সংখ্যা নজরকাড়া। প্রায় এক লক্ষ ফলোয়ার রয়েছে দিশানির। আপতত মার্কিন মুলুকেই থাকেন মিঠুন কন্যা। নিজের লাভ লাইফ নিয়ে বেজায় চাপা এই স্টারকিড। তবে বছর দুয়েক আগে হলিউড অভিনেতা Cody Sule-এর সঙ্গে দিশানির একগুচ্ছ অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল। তবে তাঁরা সম্পর্কে রয়েছেন কিনা তা স্পষ্ট নয়। সুহানা-খুশিদের পথে হেঁটে কবে বলিউড সফর শুরু করবেন দিশানি, সেটাই এখন দেখবার।