১৭ মে ২০২৪, শুক্রবার, ০৩:০৭:০০ অপরাহ্ন


প্লাস্টিক সার্জারির জেরে অল্প বয়সে প্রাণ হারালেন মডেল-অভিনেত্রী লুনা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
প্লাস্টিক সার্জারির জেরে অল্প বয়সে প্রাণ হারালেন মডেল-অভিনেত্রী লুনা প্লাস্টিক সার্জারির জেরে অল্প বয়সে প্রাণ হারালেন মডেল-অভিনেত্রী লুনা


প্লাস্টিক সার্জারির জেরেই অল্প বয়সে প্রাণ হারালেন আর্জেন্টিনার জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী সিলভিনা লুনা। হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। পরিবারের সম্মতিতেই তা সরিয়ে দেওয়া হয়।

মৃত্যুকালে লুনার বয়স ছিল ৪৩। জানা গেছে, কয়েক বছর আগে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন তিনি। তার জেরেই শরীরে নানা সমস্যা দেখা দেয়। সবচেয়ে বেশি ছিল কিডনির সমস্যা। যা কিনা গতবছর থেকে চরম আকার নেয়। মডেল তথা অভিনেত্রীর কিডনি দু’টি বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ছিলেন লুনা। তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা।

অভিনেত্রীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন চিকিৎসকরা। কিন্তু কোনও চেষ্টা লাভ হয়নি। শেষে ৪৩ বছরের তারকাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু তাতেও বিশেষ লাভ হচ্ছিল না। অভিনেত্রীর বাঁচার আর কোনও আশাই ছিল না। তাই পরিবারের সম্মতিতে তাঁর লাইফ সাপোর্ট সরিয়ে ফেলা হয়।

লুনার এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ তাঁর অনুরাগীরা। আর্জেন্টিনার চলচ্চিত্র জগতের অনেকে শোকপ্রকাশ করেছেন। অনেকে আবার লুনার প্লাস্টিক সার্জারি করা চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। শোনা গিয়েছে, শুধু লুনা নন, ওই চিকিৎসকের ভুল চিকিৎসার জেরে অনেকেই ভুক্তভোগী হয়েছেন। একাধিক মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। এমন মানুষের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন লুনার অনুরাগীরা।