১৭ মে ২০২৪, শুক্রবার, ০১:৫৬:১৯ অপরাহ্ন


সমুদ্র সৈকতে লেসি বিকিনিতে তাপমাত্রা বাড়িয়েছেন,সোফি চৌধুরী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
সমুদ্র সৈকতে লেসি বিকিনিতে তাপমাত্রা বাড়িয়েছেন,সোফি চৌধুরী সমুদ্র সৈকতে লেসি বিকিনিতে তাপমাত্রা বাড়িয়েছেন,সোফি চৌধুরী


ইন্ডাস্ট্রির সবচেয়ে ফিট অভিনেত্রীদের একজন সোফি চৌধুরী। তিনি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয় এবং ভক্তদের জন্য  ছবি ও ভিডিওগুলি  দিয়ে চলেছেন৷ ফ্যাশন তার অত্যাশ্চর্য বিকিনি লুকগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে এবং ভক্তরা এটি নিয়ে মুগ্ধ হন। সম্প্রতি, সৈকত সময় উপভোগ করার সময়, সোফি একটি লেসি বিকিনিতে স্তব্ধ এবং নেটিজেনরা তার প্রেমে পড়েছেন।

সোফি শুক্রবার ইনস্টাগ্রামে তার ছুটি উপভোগ করার একটি হট ভিডিও শেয়ার করেছেন। নীল ঢেউয়ের মধ্যে অভিনেত্রীকে সূর্যের আলোর মতো লাগছিল। তিনি একটি হলুদ স্ট্রিং বিকিনি পরেছিলেন একটি ম্যাচিং থং এবং তার কোমরে বাঁধা সারং।

সোফি চৌধুরী, যুক্তরাজ্যে জন্মগ্রহণ করেছিলেন, তিনি ২০০০ সালে একটি সর্ব-মহিলা ব্যান্ড 'সংসারা'-তে গায়ক হিসাবে শুরু করেছিলেন।

পরে মুম্বাইতে চলে আসেন এবং MTV-এর জন্য VJ হন এবং 'MTV Loveline' শো হোস্ট করেন। পরে তিনি 'যাদুগার সাইয়ান', ঘর আয়া মেরা পরদেশী, এবং বাঁচকে রেহনা রে বাবা গানের সাথে তার নিজের অ্যালবাম নিয়ে আসেন। তার দ্বিতীয় অ্যালবামের নাম ছিল 'সাউন্ড অফ সোফি। এরপর তিনি একটি ফ্যাশন ব্র্যান্ড ম্যাডামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন। তিনি তার দ্বিতীয় অ্যালবামে কাজ করার সময় ঋষি রিচ, বাপ্পি লাহিড়ী, বিড্ডু এবং গৌরব দাস গুপ্তের মতো অনেক বিখ্যাত সঙ্গীত রচয়িতাদের সাথে কাজ করেছেন।

মল্লিকা শেরাওয়াত এবং রাহুল বোসের ছবি 'পেয়ার কে সাইড এফেক্টস'-এ তার ভূমিকার জন্য তিনি সবচেয়ে বেশি স্মরণীয়।