১৭ মে ২০২৪, শুক্রবার, ০৪:১০:১৮ অপরাহ্ন


এবার একসঙ্গে বড়পর্দা কাঁপাবেন শাহরুখ-সুহানা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
এবার একসঙ্গে বড়পর্দা কাঁপাবেন শাহরুখ-সুহানা এবার একসঙ্গে বড়পর্দা কাঁপাবেন শাহরুখ-সুহানা


দেশজুড়ে জওয়ান জ্বরের মাঝেই একছবিতে দেখা যাবে শাহরুখ-সুহানাকে। নেপথ্যে বলিউডের বাঙালি পরিচালক সুজয় ঘোষ। শোনা যাচ্ছে, সুহানা খানের চরিত্রটি আগেভাগেই মনস্থ করে ফেলেছিলেন সুজয়। তবে শাহরুখকে নিয়ে ছিল দোটানা! জানা গিয়েছে, সুহানার ছবিতে এক ক্যামিওর চরিত্রে অভিনয় করার কথা ছিল বাদশার। তবে এবার শোনা গেল, সুজয় ঘোষের স্পাই থ্রিলারের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন কিং খান।

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তাঁর মেয়ে সুহানা । তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে? ঘনিষ্ঠ সূত্রে খবর, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশাকন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

প্রসঙ্গত, ‘পাঠান’-এর পর থেকে শাহরুখের বৃহস্পতি তুঙ্গে । ৭ স্পেটম্বর ‘জওয়ান’ দেখার অপেক্ষায় অনুরাগীরা। তার আগেই সুহানার সঙ্গে জুটি বাঁধার খবরে হইচই বলিউডে। এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে সুহানার ডেবিউ সিরিজ ‘দ্য আর্চিস’-এর ট্রেলার। প্রথম ঝলকেই নজর কেড়েছেন সুহানা খান। ট্রেলার দেখে মেয়ের প্রশংসাতেও পঞ্চমুখও হয়েছিলেন বাদশা।