০৫ মে ২০২৪, রবিবার, ০৩:৪৮:৩৩ পূর্বাহ্ন


অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় কাজল!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় কাজল! অভিনয় ছেড়ে নতুন ব্যবসায় কাজল!


জুলাই মাসেই ৪৬ কোটি টাকা বিনিয়োগ করে মুম্বইয়ে পাঁচটি অফিস কিনেছিলেন অজয় দেবগণ। এবার বরের পথে হেঁটে ৭.৬৪ কোটি টাকা দিয়ে একটি অফিস কিনলেন কাজল। জানা গিয়েছে গত মাসেই এই সম্পত্তি কিনেছেন অভিনেত্রী। মানি কন্ট্রোলের হাতে যে নথি হাতে এসেছে সেই অনুসারে, বীর সাভারকর প্রোজেক্টস প্রাইভেট লিমিটেডের থেকে এই অফিস কেনেন অভিনেত্রী। 

জানা গিয়েছে মুম্বইয়ের অন্ধেরির (পশ্চিম) ওশিওয়ারা এলাকার সিগনেচার নামক বহুতলে ১৯৪.৬৭ স্কোয়ার ফিটের একটি অফিস কিনেছেন অভিনেত্রী। গত ২৮শে জুলাই চুক্তি সাক্ষর করেন অজয় ঘরণী। একই বহুতলের ১৬ তলায় দু’টি অফিস ঘর কিনেছেন অজয় দেবগণ। যার মূল্য প্রায় ৩০.৩৫ কোটি বলা হচ্ছে। ১৭ তলায় আরও তিনটি অফিস ঘর কিনেছেন সিংহম তারকা। যা ৪,৮৯৩ বর্গফুট এলাকা জুড়ে। খবর অনুযায়ী, এটি কিনতে অজয়ের খরচ হয়েছে ১৪.৭৪ কোটি টাকা। সব মিলিয়ে মোট ৪৫.০৯ কোটি টাকা বিনিয়োগ করেছেন অজয়। 

কাজলকে সদ্যই দেখা গিয়েছে নেটফ্লিক্সের অ্যান্থোলজি ছবি ‘লাস্ট স্টোরিজ ২’তে। পাশাপাশি হটস্টারের কোর্টরুম ড্রামা সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ লিড রোলে দেখা মিলেছে কাজলের। মার্কিন টিভি সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর অফিসিয়্যাল রিমেক এটি। যা সেইভাবে সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে। যদিও দাগ কেটেছে কাজলের অভিনয়। 

আগামিতে কাজলকে দেখা যাবে ‘দো পত্তি’ ছবিতে। কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কাজল। সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি, যার সহ-প্রযোজক কৃতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে মেয়েদের বর্তমান অবস্থা নিয়ে মুখ খুলেছেন নব্বইয়ের দশকের এই সাড়া জাগানো অভিনেত্রী। এক সাক্ষাৎকারে কাজল বলেন, আজকে মেয়েদের যে পরিস্থিতি আজ থেকে ২০- ৩০ বছর আগে তেমনটা ছিল না। এখন শ্যুটিং সেটে বহু মহিলা কাজ করছেন। অনেক বেশি সুরক্ষিত পরিবেশে এখন কাজের সুযোগ পায় মেয়েরা। আজকাল পুরুষরাও মেয়েদের অনেক বেশি সাহায্য করেন বলে মনে করেন কাজল।