০৫ মে ২০২৪, রবিবার, ০৪:০৮:২৩ পূর্বাহ্ন


করণের ‘রকি অউর রানি’ দেখে আপ্লুত হৃতিক
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
করণের ‘রকি অউর রানি’ দেখে আপ্লুত হৃতিক করণের ‘রকি অউর রানি’ দেখে আপ্লুত হৃতিক


করণ জোহর বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেললেন। আর নিজের এই জার্নিটি সেলিব্রেট করতেই তিনি নিজে পরিচালক হিসাবে তৈরি করলেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই ছবিটি করণের ড্রিম প্রোজেক্ট হতে চলেছে, এর চিত্রনাট্য খুবই খেটে তৈরি করা— এসব কথা করণ বিভিন্ন জায়গায় বারবার বলেছেন। কিন্তু অনেকেই হয়তো ভাবতে পারেননি, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ আসলে কী হতে চলেছে। মুক্তির পরেই বক্সঅফিসে বিশাল হিট, এবং একই সঙ্গে সমালোচকদের দারুণ ভালো লেগেছে এই ছবি। এবার এই ছবির প্রশংসায় পঞ্চমুখ খোদ হৃতিক রোশন। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় জানালেন তাঁর মনের কথা। কী লিখেছেন তিনি?

হৃতিক সম্প্রতি আরও অনেকের সঙ্গে সিনেমাহলে গিয়ে দেখেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। অনেকের মধ্যে ছিলেন তাঁর বান্ধবীও। সেই ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। ছবিটি দেখে তাঁর অভিজ্ঞতা কেমন? তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কী লিখেছেন অভিনেতা?

হৃতিক জানিয়েছেন, ‘গতকাল রাতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখলাম। দারুণ লাগল ছবিটি দেখে। কী অসাধারণ লেখা, অভিনয়, গান, সব কিছুই একেবারে ঠিকঠাক জায়গায় বসানো।’ হৃতিকের এই প্রশংসা দেখে অনেকেই আবারও মন্তব্য করেছেন ছবিটি সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই আবার লিখেছেন, সত্যি সত্যি করণ জোহরের এই ছবি যে সামাজিক বার্তা দিয়েছে, তা এক কথায় অসাধারণ।

তবে এইটুকু বলেই থেমে যাননি হৃতিক। তিনি এর পরে লেখেন, ‘আবার দেখব ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। আপনারাও সিনেমাহলে গিয়ে সিনেমাটি দেখুন। এটা বড় স্ক্রিনে দেখার মতোই একটি ছবি।’