২০ মে ২০২৪, সোমবার, ১২:১৩:৪১ পূর্বাহ্ন


বগুড়ায় এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার
বগুড়া প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৮-২০২৩
বগুড়ায় এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার বগুড়ায় এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার


বগুড়ায় জাহেরা বেওয়া (৮৫) নামের এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২ টায় সোনাতলা উপজেলার গারামারা গ্রামে পুলিশ নিজ শয়ন কক্ষ থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে।

নিহত জাহেরা বেওয়া সোনাতলার মধুপুর ইউনিয়নের গারামারা গ্রামের মৃত কাশেম শেখের স্ত্রী।

পুলিশের পাশাপাশি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা নিহত জাহেরা বেওয়ার সন্তান এবং স্বজনদের সঙ্গে কথা বলেছেন।

মৃতের প্রতিবেশি মোশাররফ হোসেন জানায়, জাহেরা বেওয়ার চার ছেলে এবং দুই মেয়ে। ছেলেদের মাঝে একজন ঢাকায় এবং অপরজন টাঙ্গাইলে পৃথক দু’টি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। অপর দু’জন এলাকায় বসবাস করে। সেই দুই ছেলের একজন আবার শারীরিকভাবে অসুস্থতার কারণে গত ৪দিন ধরে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

জাহেরা বেওয়ার এক ছেলে টাঙ্গাইলে কর্মরত হেলাল উদ্দিন জানায়, তিনি ক’দিন আগে ছুটিতে বাড়িতে এসেছিলেন। ছুটি শেষ হওয়ায় শুক্রবার রাতে তিনি টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা হন। তিনি বলেন, আমি রওনা হওয়ার কয়েক ঘন্টা পর একজন আমাকে ফোন করে বলেন, আমার মাকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে আমি আবার চলে আসি।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈকত হাসান জানান, রাতে শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ার পর বৃদ্ধাকে কোন এক সময় ওই হত্যা করা হয়। তবে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে এখন পর্যন্ত কোন তথ্য উদঘাটন করা যায়নি। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে বলেও জানান ওসি।