০৩ মে ২০২৪, শুক্রবার, ০৩:০১:৪৮ পূর্বাহ্ন


জিমে গিয়ে মারাত্মক কসরত আলিয়া এফের!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৬-০৮-২০২৩
জিমে গিয়ে মারাত্মক কসরত আলিয়া এফের! ছবি: সংগৃহীত


জওয়ানি জানেমন ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী আলিয়া এফ। ছবিতে অভিনয় করেছিলেন সইফ আলি খান এবং টাবু। ছবিতে সইফের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন এই তরুণী অভিনেত্রী। বলিউডে তাঁর অভিনয় তেমন ছাপ না ফেললেও, ফিটনেসের মামলায় যে কোনও প্রথম সারির অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন আলিয়া।

প্রায়শই বিকিনিতে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ান অভিনেত্রী। ছিপছিপে ফিগার ফ্লন্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন তিনি। তবে এবার একটু অন্য রকমের ভিডিয়ো পোস্ট করেছেন আলিয়া। জিমে গিয়ে কঠোর পরিশ্রম করে ঘাম ঝরাচ্ছেন, সেই ঝলকই উঠে এসেছে তাঁর ভিডিয়োতে।

আলিয়ার শেয়ার করা প্রথম ভিডিয়োতে দেখা গিয়েছে, বক্সিংয়ের পাঞ্চের মাধ্যমে নিজের শারীরিক ক্ষমতা প্রদর্শন করছেন তিনি। দ্বিতীয় ভিডিয়োতে ঝুলে থেকে বল-এ কিক মারছেন অভিনেত্রী। আলিয়ার সাম্প্রতি শেয়ার করা ভিডিয়ো দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। আলিয়ার ভিডিয়োতে প্রশংসার বন্যা।

বিনোদন জগতের সঙ্গে ছোট থেকেই বিশেষ যোগ রয়েছেন আলিয়ার। তাঁর বাবা শিল্পপতি ফারহান ইব্রাহিম ফার্নিচারওয়ালা ও অভিনেত্রী পূজা বেদির কন্যা তিনি। আলিয়ার দাদু হলেন কবীর বেদি।

গত ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে আলিয়া এফ অভিনীত অলমোস্ট পেয়ার উইথ ডিজে মোহব্বত। তাঁর বিপরীতে দেখা গিয়েছে নবাগত করণ মেহতাকে। কাজ করেছেন কার্তিক আরিয়ানের ফ্রেডি ছবিতে। অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁর নাচের দক্ষতার বিষয়ে অবগত অনেকে। সোশ্যাল দুনিয়ার হাত ধরে দর্শক মনে বেশ জনপ্রিয় পূজা বেদী কন্যা।