০৩ মে ২০২৪, শুক্রবার, ০৩:৩৭:৫৪ পূর্বাহ্ন


শীঘ্রই একটি রোমান্টিক নাটকে দেখা যাবে আদা শর্মাকে
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২৩
শীঘ্রই একটি রোমান্টিক নাটকে দেখা যাবে আদা শর্মাকে শীঘ্রই একটি রোমান্টিক নাটকে দেখা যাবে আদা শর্মাকে


এই বছর শাহরুখ খান এবং সানি দেওলের মতো শীর্ষ তারকাদের দ্বারা যথাক্রমে পাঠান এবং গদর-২ আকারে কয়েকটি বড় ব্লকবাস্টার দেখা গেছে। কিন্তু ২০২৩ দ্য কেরালা স্টোরিতে একটি বিস্ময়কর ব্লকবাস্টার এনেছে। সুদীপ্ত সেন পরিচালিত, মুভিটিতে আদা শর্মা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন এবং এটি মেয়েদের ধর্মান্তরিত হওয়ার গল্প বলেছিল এবং তারা সন্ত্রাসী সংগঠনের অংশ হয়ে উঠেছে।

দ্য কেরালা স্টোরির মতো একটি বড় হিট দেওয়ার পরে, দর্শকদের আপনার পরবর্তী প্রকল্পের দিকে নজর রাখা স্পষ্ট। আদাহ একটি আন্তর্জাতিক সুপারহিরো ফিল্ম করার খবর চলতি বছরের জুনে প্রকাশিত হয়েছিল। এখন জানা গেছে যে অভিনেত্রীর বেশ কয়েকটি প্রকল্প রয়েছে।

একটি সূত্র জানিয়েছে, “আদাহ দ্য কেরালা স্টোরির পরে বিভিন্ন বড় বড় প্রকল্পের সাথে একাধিক প্রকল্পে স্বাক্ষর করেছে। ফিল্ম এবং তার অভিনয় প্রশংসিত হচ্ছে (এবং এটি) সত্যিই তার জন্য কাজ করেছে। এছাড়াও কমান্ডো (ওয়েব সিরিজ) দ্বারা অনুসরণ করা হচ্ছে যা তাকে কিছু দুর্দান্ত অ্যাকশন করেছে এবং সম্পূর্ণ ভিন্ন জায়গায় তার বহুমুখিতা দেখায়। শিগগিরই তাকে একটি রোমান্টিক নাটকে দেখা যাবে।

তার আন্তর্জাতিক চলচ্চিত্রে ফিরে আসা, আদাহ এর আগে প্রকল্পটি সম্পর্কে বলেছিলেন, “আমি বিভিন্ন ঘরানার, বৈচিত্র্যময় ভূমিকা চেষ্টা করতে পছন্দ করি এবং আমি ভাগ্যবান যে লোকেরা আমাকে বিভিন্ন চরিত্রের জন্য ভাবছে। দ্য কেরালা স্টোরির পরে, আমি ভেবেছিলাম এটি খুব আলাদা হবে। আমি একটি প্রজেক্ট সম্পর্কে তখনই কথা বলতে পছন্দ করি যখন আমি এটির ট্রেলার নিয়ে আসি। ততক্ষণ পর্যন্ত আমি একটু কুসংস্কারাচ্ছন্ন। আমি শীঘ্রই এই বিষয়ে আরও ভাগ করব।