০৩ মে ২০২৪, শুক্রবার, ০৪:০১:৩৯ পূর্বাহ্ন


ওয়ার্ল্ড সেলিব্রেশন ট্যুরের ব্রিটনিকে চাইছেন ম্যাডোনা
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২৩
ওয়ার্ল্ড সেলিব্রেশন ট্যুরের ব্রিটনিকে চাইছেন ম্যাডোনা ব্রিটনি স্পিয়ার্স ও ম্যাডোনা। ফাইল ফটো


চলতি বছরের শুরুতে শারীরিকভাবে বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন ম্যাডোনা। নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। গত সপ্তাহে পর্তুগালের লিসবনে ছয় সন্তানের সঙ্গে নিজের ৬৫তম জন্মদিন উদযাপন করেছেন গায়িকা।

এবার অসুস্থতা কাটিয়ে সংগীতাঙ্গনে ফিরছেন বিশ্বখ্যাত পপতারকা ম্যাডোনা। তিনি এখন তাঁর আসন্ন মিউজিক্যাল সফর সেলিব্রেশন ট্যুরের প্রস্তুতি নিচ্ছেন। করছেন নিয়মিত সংগীত মহড়া। এ সফরে ব্রিটনি স্পিয়ার্সকে নিজের সঙ্গে মঞ্চে দেখতে চান ম্যাডোনা। মার্কিন একাধিক গণমাধ্যমে ম্যাডোনার সঙ্গে সংশ্লিষ্ট কয়েকটি সূত্র জানায়, তিনি তাঁর ঘনিষ্ঠ বন্ধু ব্রিটনি স্পিয়ার্সকে আসন্ন সেলিব্রেশন ট্যুরে নিয়ে আসতে চাইছেন।

জানা গেছে, ম্যাডোনা আগামী বছরের মার্চে লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত একটি শোতে নিজের সঙ্গে মঞ্চে রাখতে চান ব্রিটনিকে। লস অ্যাঞ্জেলেসে ৫টি শো রয়েছে ম্যাডোনার। ২০০৩ সালে দু’জনের যৌথ গান ‘মি অ্যাগেইনস্ট দ্য মিউজিক’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে ম্যাডোনা ব্রিটনিকে মঞ্চে নিয়ে আসতে চান। ২০০৩ সালের আগস্টে ম্যাডোনা ও ব্রিটনি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে পারফর্ম করেছিলেন, যা আইকনিক হিসেবে আজও ভক্তদের হৃদয়ে জায়গা করে রেখেছে। দু’জনের বন্ধুত্বকে বিশেষভাবে স্মরণ করতেই একসঙ্গে মঞ্চে আসার ইচ্ছা প্রকাশ করেছেন ম্যাডোনা।

এর আগে ২০২২ সালের জুনে স্যাম আসগরির সঙ্গে ব্রিটনি স্পিয়ার্সের বিয়েতে দু’জনে একসঙ্গে একটি গানও গেয়েছিলেন।