১৭ মে ২০২৪, শুক্রবার, ০১:৪০:০২ অপরাহ্ন


কলকাতা নায়িকাদের মধ্যে কে সবচেয়ে ধনী!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২৩
কলকাতা নায়িকাদের মধ্যে কে সবচেয়ে ধনী! ছবি: সংগৃহীত


টলিউড মানে রূপের ছড়াছড়ি। সৌন্দর্যের বিচারে এখানে কেউ কারও থেকে কম যায় না। টলিউডের নায়িকাদের রূপের সাথে সাথে অভিনয়া পারদর্শী। অভিনয়কে বেছে নিয়ে উপার্জন করে নিয়েছেন কারি কারি টাকা।

তাই জেনে নিন কোন নায়িকাদের কত সম্পদ রয়েছে।

কৌশানী মুখার্জী- পারবো না আমি ছাড়তে তোকে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রের জগতে পা রাখেন তিনি। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বনি সেনগুপ্ত। রাজ চক্রবর্তী পরিচালিত এই সিনেমাটি দারুন হিট করে। তারপর একে একে তিনি দেব, জিত্‍ আরও অনেক নায়কদের সাথে অভিনয় করেন। বর্তমানে সিনেমার প্রতি এই অভিনেত্রী নিচ্ছেন ১০ থেকে ১২ লক্ষ টাকা এবং তার মোট সম্পদের পরিমাণ ১৪ কোটি রুপি।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়- সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় তার টেলিভিশন জগতে পা রাখেন একটি রিয়েলিটি শো এর মাধ্যমে। এরপর তিনি বেশ কিছু সিনেমাতে কাজ করলেও তেমন সাফল্য পাননি। তারপরে ২০১২ সালের জিত্‍ এর বিপরীতে আওয়ারা সিনেমাতে অভিনয় করে তিনি তুমুল জনপ্রিয়তা লাভ করেন। সিনেমার প্রতি তার পারিশ্রমিক ৮ থেকে ১০ লক্ষ টাকা এবং বর্তমানে মোট সম্পদের পরিমাণ ১৯ কোটি রুপি।

রুক্মিণী মৈত্র: টোল পড়া হাসির জন্য খ্যাতি লাভ করেন এই অভিনেত্রী। তিনি দেবের বিপরীতে বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন। যার বেশিরভাগই ব্যাবসা সফল। অবশ্য তিনি এখন শুধু দেব নয় তিনি এখন জিত্‍ এবং অন্যান্য অভিনেতার সাথে অভিনয় করতে চলেছেন। বর্তমানে তিনি দেবের গার্লফ্রেন্ড হিসেবে সকলের কাছে পরিচিত। সিনেমার প্রতি এই নায়িকা নেন ১৫ থেকে ২০ লক্ষ টাকা এবং তার মোট সম্পদের পরিমাণ প্রায় ২১ কোটি রুপি।