২০ মে ২০২৪, সোমবার, ০৩:৪১:১৬ পূর্বাহ্ন


বগুড়ায় আ’লীগ নেতার চাতাল থেকে সরকারি ১৫৫ বস্তা চাল উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২৩
বগুড়ায় আ’লীগ নেতার চাতাল থেকে সরকারি ১৫৫ বস্তা চাল উদ্ধার বগুড়ায় আ’লীগ নেতার চাতাল থেকে সরকারি ১৫৫ বস্তা চাল উদ্ধার


বগুড়ায় আওয়ামী লীগ নেতার ধান-চালের চাতাল থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৫৫ বস্তায় ভরা চার হাজার ৬৫০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে রোববার (২০ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কমলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন সদরের শেখেরকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্য বিভাগের ওএমএসএস ডিলার মোখলেসুর রহমান দিপু এবং দোবাড়ীয়া গ্রামের ফেরদৌস আলম। ওই সময় আলম নামের আরেকজন পালিয়ে যান।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে লাহিড়ীপাড়া ইউনিয়নের কমলপুরে সুলতান মাহমুদের মালিকানাধীন মীর সেমিঅটো রাইস মিলস গোডাউনে অভিযান চালানো হয়। ওই সময় সেখানে অবৈধভাবে মজুদ ১৫৫ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত মজুদকারী ডিলার মোখলেসুর রহমান দিপু ও ফেরদৌসকে গ্রেফতার করা হয়।

ইন্সপেক্টর শাহীনুজ্জামান আরো জানান, গ্রেফতারদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। তারা দীর্ঘদিন ধরে সরকারি চাল কেনাবেচা করে আসছিলেন।