১৭ মে ২০২৪, শুক্রবার, ০৫:৩৮:১৬ অপরাহ্ন


আকাশের ঠিকানায় নাম লেখালেন শ্রাবন্তী
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২৩
আকাশের ঠিকানায় নাম লেখালেন শ্রাবন্তী ছবি: সংগৃহীত


জীবনে অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন। সামলেছেন ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ। কিন্তু তাঁর এগিয়ে চলা থামেনি। এবার আকাশের ঠিকানায় নিজের নামটি লিখিয়ে ফেললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর নামে রাখা হল তারার নাম।

এমনিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। দু'জন একই আবাসনের বাসিন্দা। এর মধ্যেই আবার জিতু কমল ও নবনীতা দাসের সংসার ভাঙার জন্য কেউ কেউ অভিনেত্রীকে দায়ি করেছেন। যদিও নবনীতা ফেসবুক লাইভে এই জল্পনা একেবারেই নস্যাত্‍ করে দিয়েছেন। সে যাই হোক, ১৩ আগস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। সম্ভবত সেদিনই এই উদ্যোগ নেওয়া হয়েছিল।

সুখবর অভিনেত্রী দিয়েছেন দিন সাতেক পরে অর্থাত্‍ সোমবার। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখেছেন, 'এবার থেকে লিও নক্ষত্রপুঞ্জে (যা কিনা আমার রাশি) একটি তারা আমার নামে থাকছে। ইন্টারন্যাশনাল স্টার ডিরেক্টরিতে শ্রাবন্তী হিসেবে এর নাম নথিভুক্ত হয়ে গিয়েছে।' প্রিয় অভিনেত্রীর এই খবরে খুশি অনুরাগীরা। শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী।

এখন 'ডান্স বাংলা ডান্স'-এর বিচারক হিসেবে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। এছাড়াও বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী 'দেবী চৌধুরানী'র চরিত্রের প্রস্তুতি নিচ্ছেন তিনি। শুভ্রজিত্‍ মিত্র পরিচালিত এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। জিতু কামালের সঙ্গে জুটি বেঁধে সেখানে চলছে 'বাবুসোনা' ছবির শুটিংও করেছেন অভিনেত্রী।