১৭ মে ২০২৪, শুক্রবার, ০৩:০৬:৫৫ অপরাহ্ন


ঘনিষ্ঠ হতে রাজি না হওয়ার মাসুল, জীবন দিতে চেয়েছিলেন উরফি!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২৩
ঘনিষ্ঠ হতে রাজি না হওয়ার মাসুল, জীবন দিতে চেয়েছিলেন উরফি! ছবি: সংগৃহীত


নিত্যদিন কোনও না কোনও কারণে শিরোনামে উঠে আসে উরফি জাভেদের নাম। তবে শুধু সমালোচনা নয়, অনেক বার খুনের হুমকিও পেয়েছেন তিনি।তবে তাতে পরোয়া করার পাত্রী নন তিনি। কিন্তু এক সময় তিনিই শেষ করে দিতে চেয়েছিলেন নিজের জীবন। নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন ৪০ লাখ টাকার আইনি নোটিসের কারণে।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে উরফি বলিউডে তাঁর শুরুর দিকে অভিজ্ঞতার কথা বলতে গিয়ে জানান, একটি ওয়েব সিরিজ়ের জন্য ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের প্রস্তাব পান অভিনেত্রী। কিন্তু সেই সময় এই ধরনের ঘনিষ্ঠ অভিনয়ে প্রস্তুত না থাকায় ওই চ্যানেল উরফিকে প্রায় ৪০ লাখ টাকার আইনি নোটিস পাঠায়। সেই সময় খানিকটা ভয় পেলেও এখন আর কাউকে ডরান না তিনি। বরং সে দিনের ওই ভয়ই নাকি তৈরি করেছে আজকের নির্ভীক উরফিকে।

এই প্রসঙ্গে উরফি বলেন, ''আমার কেরিয়ারের একেবারে শুরুর দিকেই হেনস্থা হতে হয়। প্রায় ৪০ লাখ টাকার আইনি নোটিস পাঠানো হয় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করতে রাজি না হওয়ার কারণে। সেই সময় ভয় পেয়েছিলাম। এখন ভাবি, সে দিনের ঘটনাই আজকের আমিকে তৈরি করেছে। আর এখন নিত্যদিন হাজার একটা আইনি নোটিস পাই। যদি সে দিন ভয় পেয়ে লুকিয়ে থাকতাম, তবে সারা জীবন ভয়ে ভয়ে থাকতে হত। আমার মনে হয়, আমার জীবনে যা কিছু ঘটেছে তা আজকের এই মানুষটাকে তৈরি করেছে।''