১৭ মে ২০২৪, শুক্রবার, ০৪:৩৩:৪৯ অপরাহ্ন


সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সালমান খান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২৩
সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সালমান খান সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সালমান খান


শেরশাহ পরিচালক বিষ্ণু বর্ধনের পরবর্তী ছবির জন্য কুছ কুছ হোতা ২৩ বছর পর করণ জোহরের সঙ্গে জুটি বাঁধছেন সালমান খান। ছবিটি নভেম্বরে ফ্লোরে যাবে এবং ক্রিসমাসের সময় সারা বিশ্বের সিনেমা হলে মুক্তি পাবে। বলিউড হাঙ্গামা এখন সমস্ত সালমান খান ভক্তদের জন্য কিছু অতিরিক্ত বিবরণ পেয়েছে।

উচ্চপদস্থ সূত্র মতে, অনেকটা শেরশাহের মতো, এমনকি বিষ্ণু বর্ধনের পরিচালনায় সেনাবাহিনীর পটভূমিতে তৈরি করা হয়েছে। "বিষ্ণু বর্ধন শেরশাহের জন্য দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছেন। এমনকি বেশ কয়েকজন সেনা কর্মকর্তার পরিবার এবং সেনা কর্মকর্তারাও তার কার্গিল যুদ্ধের উপস্থাপনায় মুগ্ধ হয়েছিল। ভারতীয় সেনাবাহিনী সম্পর্কে সুপারস্টার হবেন সেনা কর্মকর্তা হিসেবে সালমান খান,” বলিউড হাঙ্গামাকে একটি সূত্র জানিয়েছে।

নভেম্বরে শুটিং শুরু হবে এবং সালমান ছবিটির জন্য একটি চর্বিহীন আকৃতি পেতে প্রস্তুতি নিচ্ছেন। ভারতীয় সেনা কর্মকর্তাদের একটি নির্দিষ্ট শরীর রয়েছে এবং সালমান চলচ্চিত্রের জন্য একটি নিখুঁত শারীরিক ধরন এবং শারীরিক গঠন অর্জনের জন্য কাজ করবেন। তিনি একটি আর্মি কাটও খেলবেন, যে লুকে তাকে সম্প্রতি দেখা গেছে। একটি সূত্র জানায়, ছবিটিতে একজন ভারতীয় সেনা কর্মকর্তার চরিত্রে অভিনয় করতে তিনি খুবই উচ্ছ্বসিত।

বিষ্ণু বর্ধন, সালমান খান, এবং করণ জোহরের দ্বারা পরিচালিত এখনও পর্যন্ত শিরোনামহীন চলচ্চিত্রটি ২০২৪ সালের ক্রিসমাস সপ্তাহান্তে মুক্তি পাবে। যারা জানেন না তাদের জন্য, ফিরোজ নাদিয়াদওয়ালা সম্প্রতি একই রিলিজ সময়ের জন্য ওয়েলকাম টু দ্য জঙ্গল নামে একটি কমেডি ঘোষণা করেছেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি এবং সুনীল শেঠি।