২০ মে ২০২৪, সোমবার, ১০:১৫:৩৯ অপরাহ্ন


গাজীপুরে মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২৩
গাজীপুরে মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ২ শুক্রবার গাজীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান ও সড়ক বিভাজকে ধাক্কা দেয় মাইক্রোবাসটি। ছবি: সময় সংবাদ


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের বাইমাইলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজন ও কাভার্ডভ্যানে ধাক্কা লেগে মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার ইব্রাহিম খান।
 
তিনি জানান, ঘটনাস্থলেই একজন মারা যান। এছাড়া আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে আরও একজন মারা যান। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম পরিচয় জানা যায়নি।
 
কোনাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল কাশেম জানান, সকালে একটি হায়েস মাইক্রোবাস করে চালকসহ কয়েকজন বন্ধু কাশিমপুর থেকে নিকলির উদ্দেশে যাচ্ছিল। তাদের বহনকারী মাইক্রোবাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় পৌঁছলে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো কাভার্ডভ্যান ও সড়ক বিভাজকে ধাক্কা খায়। এতে গাড়িতে থাকা চালকসহ ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়। এদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তাদের মরদেহ ওই দুই হাসপাতালে আছে, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।