১১ মে ২০২৪, শনিবার, ০৮:৫০:৩৮ অপরাহ্ন


প্রেমিকাকে ‘ধর্ষণ’ করে ভিডিও ফাঁস, কারাগারে যুবক
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ৩১-০৭-২০২৩
প্রেমিকাকে ‘ধর্ষণ’ করে ভিডিও ফাঁস, কারাগারে যুবক প্রেমিকাকে ‘ধর্ষণ’ করে ভিডিও ফাঁস, কারাগারে যুবক


রাজবাড়ীতে প্রেমিকার ধর্ষণ করে সে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার মামলায় বাপ্পী মোল্লা (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। আজ সোমবার রাজবাড়ীর বিনোদপুরের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাপ্পী রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চর নারায়নপুর গ্রামের বাসিন্দা।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ভুক্তভোগী তরুণীর (১৯) বাড়ি জেলার গোয়ালন্দ উপজেলায়। মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে দুই বছর আগে বাপ্পীর সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে বাপ্পী তাকে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেত। গত ১৫ এপ্রিল দুপুরে বাপ্পী তাকে রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে রাখে।

শাহাদাত হোসেন বলেন, পরবর্তীতে বাপ্পী আবারও তাকে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দিলে সে রাজি হয় না। এতে ক্ষিপ্ত হয়ে গত বুধবার বাপ্পী ফেসবুকে তার অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়। এ ঘটনায় গত ৩০ জুলাই রাতে বাপ্পীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী।

ওসি বলেন, মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে বাপ্পীকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করেছেন তিনি। তাকে আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।