১১ মে ২০২৪, শনিবার, ০৪:২০:৩৯ অপরাহ্ন


অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৭-২০২৩
অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি


কয়েক চুলের জন্য গাড়ি দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন মেসি। ফ্লোরিডায় সবেমাত্র থাকতে শুরু করেছেন লিওনেল মেসি। এখনো যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে তাঁর বরণ অনুষ্ঠান হয়নি। আগামীকাল সমর্থকদের সঙ্গে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে পরিচয় করিয়ে দেবে ক্লাবটি।

এর আগেই বড় এক দুর্ঘটনার কবলে পড়তে বসেছিলেন মেসি। ফ্লোরিডার রাস্তায় তাঁর গাড়ি ট্রাফিক সংকেত বুঝতে পারেনি। লাল বাতি জ্বলে ওঠার পরও না থেমে এগিয়ে গিয়েছিল সামনে। সামনের রাস্তা দিয়ে বেশ কয়েকটি গাড়ি আসছিল। ভাগ্য ভালো যে সামনের রাস্তা দিয়ে চলতে থাকা গাড়িগুলো ব্যাপারটি বুঝতে পেরেছে। সেই গাড়িগুলো গতি কমিয়ে দেওয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান মেসি।

এটা জানা যায়নি যে সেই সময় গাড়িটি কি মেসি নিজেই চালাচ্ছিলেন কি না। তবে ঘটনাটির আগে একজন ভক্ত মেসির সঙ্গে সেলফি তোলার আবদার করেছিলেন। মেসি সেলফি তোলেন। কিন্তু তারপর লাল বাতি খেয়াল করেননি। ঘটনার পর ফোর্ট লডারডেলের পুলিশ মেসির গাড়ি পাহারা দিয়ে তাঁর আবাসস্থল পর্যন্ত পৌঁছে দিয়ে আসে।

ইন্টার মায়ামির হয়ে মেসির অভিষেক হবে ২১ জুলাই। ক্রুজ আজুলের বিপক্ষে মেসির সেই অভিষেক ম্যাচ ঘিরে ইন্টার মায়ামির সমর্থকদের বিশেষ আয়োজনের পরিকল্পনা আছে। ভাগ্যিস, এর আগে কোনো দুর্ঘটনা ঘটেনি! মেসির ক্লাব ইন্টার মায়ামি জানিয়েছে আর্জেন্টাইন তারকার প্রয়োজন হলে তার সঙ্গে একজন ড্রাইভার দিয়ে দেওয়া হবে। এই ঘটনার পর থেকে মেসি নিশ্চয়ই সতর্ক হয়ে যাবেন আশা করা যায়।