২১ মে ২০২৪, মঙ্গলবার, ০২:৩১:৫৯ পূর্বাহ্ন


বাঘায় মাইক্রোবাস ও মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত
বাঘা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২৪
বাঘায় মাইক্রোবাস ও মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত ফাইল ফটো


রাজশাহীর বাঘায় মাইক্রোবাস ও মোটর সাইকেলের দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থলে নিহত ব্যক্তির পাশে ছাড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় কিছু ফেন্সিডিলের বোতল দেখতে পাওয়া যায়।

শুক্রবার (১০ মে) ভোর ৫টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজারে চারঘাট-বাঘা সড়কে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে মৃত্যুবরণ করে শহিদ (৩৫) নামের ওই মোটরসাইকেল আরোহী। নিহত শহিদ পার্শ্ববর্তী পুঠিয়া উপজেলার দূর্লভপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, ভোর রাতে মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজারে চারঘাট-বাঘা সড়কে অজ্ঞাতনামা মাইক্রোবাসের সঙ্গে মোটর সাইকেলটির দুর্ঘটনা ঘটে। এ সময় মোটর সাইকেল আরোহী শহিদের ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং অপর মোটরসাইকেল আরোহী মোঃ জনি (৩০) পিতাঃ জমির উদ্দিন, সাং ঝিকড়া থানাঃ চারঘাট, জেলাঃ রাজশাহীকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে প্রাথমিক চিকিৎসা শেষে ,উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক। তবে দুর্ঘটনার স্থালে নিহত ব্যক্তির পাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় কিছু মাদক দ্রব্য ফেন্সিডিলের বোতল দেখতে পায় স্থানীরা।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন , নিহত শহিদের লাশটি উদ্ধার করে রামেক মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।