১৮ মে ২০২৪, শনিবার, ১২:০০:৫৭ অপরাহ্ন


অর্জুন কপুর ও মালাইকাকে ঘিরে চারিদিকে নানা গুঞ্জন
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০১-০৬-২০২৩
অর্জুন কপুর ও  মালাইকাকে ঘিরে চারিদিকে নানা গুঞ্জন অর্জুন কপুর ও মালাইকাকে ঘিরে চারিদিকে নানা গুঞ্জন


বলিউড অভিনেতা অর্জুন কপুর ও তাঁর গার্লফ্রেন্ড মালাইকা অরোরাকে ঘিরে চারিদিকে নানা গুঞ্জন। বহু আলোচনার ভিড়ে অন্যতম বিষয় মালাইকার প্রেগন্যান্সি। এবার সে বিষয়ে মুখ খুললেন অর্জুন। মিথ্যে গর্ভাবস্থার গুজব নিয়ে আলোচনা চারিদিকে চলছিলই। ২০২২ সালের নভেম্বরে, অর্জুন কপুর একটি মিডিয়ার রিপোর্ট দেখে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন। যেখানে দাবি করা হয়েছিল যে মালাইকা অরোরা তাঁর সন্তানের মা হতে চলেছেন। অর্থাৎ মালাইকা গর্ভবতী। মিডিয়া রিপোর্টে, সেই সময়ে আরও দাবি করা হয়েছিল যে অর্জুন কপুর এবং মালাইকা অরোরা ২০২২ সালের অক্টোবরে লন্ডনে গিয়েছিলেন, যেখানে তারা কিছু কাছের মানুষকে তাদের গর্ভধারণের কথা ঘোষণাও করেছিলেন।

অর্জুন কপুর পুরো ঘটনা কীভাবে তাকে প্রভাবিত করেছিল সে সম্পর্কেও কথা বলেছেন। অর্জুন একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘নেগেটিভ প্রচার করা সহজ। আমি মনে করি এটি মানুষের মনো সংযোগ টানতেই বারবার করা হয়। যদিও এটি কিছু সময়ের জন্য তৈরি করা সম্ভব হয়। আমাদের অভিনেতাদের ব্যক্তিগত জীবন সবসময় খুব ব্যক্তিগত থাকে না। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত সবকিছু ঢেকে রাখা যায়, তারপর সামনে চলে আসে। পেশার দরুণ এগুলো মেনে নিতেও হয় অনেকক্ষেত্রেই।’

অর্জুন আরও বলেন, ‘আলোচনায় এমন উপাদানও উঠে আসতে পারে, যা আমি মনে করি শ্রোতাদের কাছে পৌঁছানোর জন্য আমাদের অনেকসময় করে উঠতে হয়। তবে নিজেদের লাভ করতে গিয়ে এমন কিছু করা কখনওই উচিত নয়, যা সত্যিই কষ্টকর। আমাদের প্রয়োজন অন্ততঃ এই সত্যটি সম্পর্কে সচেতন হওয়া, যে আমরা মানুষ। তাই, একবার একবার ভেবে দেখুন যদি আপনি যেটা লিখতে যাচ্ছেন সেটা ঠিক কতটা গুরুত্বপূর্ণ। অন্ততঃ এতটুকুই করুন। আমি মনে করি এটাই অনেক।’

মালাইকা অরোরা এবং অর্জুন কপুরের সম্পর্ক প্রায়ই ট্রোলের কারণ হয়ে ওঠে। কারণ প্রথমত, তাদের মধ্যে এগারো বছর বয়সের ব্যবধান রয়েছে। মালাইকার বয়স ৪৯, আর অর্জুনের বয়স ৩৭। মালাইকা চার বছরেরও বেশি সময় ধরে অর্জুনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। মালাইকা এর আগে আরবাজ খানকে বিয়ে করেছিলেন। এবং প্রায় ১৯ বছর বিবাহিত সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। আরবাজ-মালাইকার ১৬ বছরের ছেলে আরহানও রয়েছে।

দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে অর্জুনকে দেখা যায় অর্ধনগ্ন অবস্থায় সোফায় শুয়ে পোজ দিতে। যা দেখে রীতিমতো কটাক্ষ করেছে নেটিজেনরাও।