২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৪৮:০২ পূর্বাহ্ন


শেখ হাসিনা বাঙ্গালি জাতির অক্সিজেন- শামীম আহম্মেদ সাগর
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২৩
শেখ হাসিনা বাঙ্গালি জাতির অক্সিজেন- শামীম আহম্মেদ সাগর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে নাটোরের বাগাতিপাড়ায় বিক্ষোভ মিছিল


রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে নাটোরের বাগাতিপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ ও আওয়ামী লীগের একাংশ।

গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

ওই  হুমকির প্রতিবাদে সোমবার বিকাল সাড়ে ৫ টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলার তমালতলা কৃষি ও কারিগরি ডিগ্রী কলেজ মাঠ থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে তমালতলা বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে তমালতলা মোড়ের বঙ্গবন্ধু চত্ত্বরে আফরুজ্জামান নিপুনের সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সভাপতি নাসিম মাহমুদের সভাপতিত্বে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

সেখানে বক্তব্য দেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী শামীম আহম্মেদ সাগর। সেসময় তার বক্তব্যে সাগর বলেন “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙ্গালী জাতির অক্সিজেন। তাকে ছাড়া আমরা কোন ভাবেই চলতে পারিনা।

তিনি আরো বলেন, এই সভা থেকে ঘোষণা দিচ্ছি বিএনপি-জামায়াতের বিরুদ্ধে খেলা হবে। কোন ভাবেই তাদের ছাড় দেয়া হবে না। হুমকিদাতার দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত ঘরে ফেরা হবেনা বলেও তিনি তার বক্তব্যে বলেন।” সেখানে অরো বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান নয়েজ মাহমুদ, আওয়ামী লীগ নেতা হামিদুল ইসলাম মিলন প্রমুখ।

পরে সেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য প্রচারের লক্ষে লিফলেট বিতরণ করা হয়।