২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪২:৪৮ পূর্বাহ্ন


জয়পুরহাটে অটোরিকশা উদ্ধারসহ চোর চক্রের ৪ সদস্য আটক
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৩
জয়পুরহাটে অটোরিকশা উদ্ধারসহ চোর চক্রের ৪ সদস্য আটক জয়পুরহাটে অটোরিকশা উদ্ধারসহ চোর চক্রের ৪ সদস্য আটক


জয়পুরহাটে চুরি হওয়া ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধারসহ চোর চক্রের ৪ জন সদস্যকে আটক করে। পুলিশ। রবিবার দিবাগত রাতে ঢাকার জিরানী বাজার এলাকার একটি রিকশার গ্যারেজ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতর হলেন, জয়পুুরহাট জেলার কালাই উপজেলার বেগুনগ্রামের মৃত.আফাজ ফকিরের ছেলে আব্দুস সামাদ ফকির (৫৬), তার ছেলে মাহফুজার রহমান সাদ্দাম (২৮), একই উপজেলার মাদারপুর গ্রামের ফারাজ উদ্দিন পোদ্দারের ছেলে আল আমিন পোদ্দার (২২) ও দেওগ্রাম দক্ষিণ পাড়ার মৃত. মোজাম্মেল ফকিরের ছেলে আঞ্জুমান (২৭)।

আটককের বিষয়টি নিশ্চিত করে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মঈনুদ্দীন জানান,আটককৃতরা জয়পুরহাট জেলাসহ পার্শ্ববর্তী  নওগাঁ, বগুড়া ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকা থেকে অটোরিকশা চুরি করতো। গত ২৫ শে এপ্রিল রাতে জেলার ক্ষেতলাল উপজেলার রঘুনাথপুর গ্রামের একটি ব্যাটারি চালিত অটোরিকশায় চোর চক্রের সদস্যরা যাত্রী বেশে উঠেন। এ সময় চোর চক্রের সদস্যরা ভাড়ার বাবদ চালককে একটি পাঁচশত টাকার নোট দেন। খুচরা টাকা না থাকায় চালক পাঁচশত টাকার নোট ভাঙ্গাতে পাশে একটি দোকানে যান। এ সময় তারা অটোরিকশাটি নিয়ে পালিয়ে চলে যায়।

ওসি আরও জানান, ওই ঘটনার সাথে জড়িতদের সনাক্তের পর তথ্য প্রযুক্তির সহায়তায় দিবাগত রাতে ঢাকায় একটি রিকশা গ্যারেজ থেকে চারজন চোরকে আটক করা হয়। এ সময় ওই গ্যারেজ থেকে চুরি যাওয়া একটি অটোরিকশা ও উদ্ধার করা হয়েছে বলেও ওসি জানান।